অক্ষয় খান্নার অভিনয়ে পাগল শাহরুখ

0
86

বিশ্বজুড়েই বলিউড বাদশাহ শাহরুখ খানের ভক্তবৃন্দ রয়েছে অসংখ্য। তিনিও যে একজন মানুষ। তিনিও কারো না কারো অভিনয়ের পাগল। কিং খান যে অন্য কারো অভিনয়ের প্রতি মুগ্ধ সেই বিষয়ে নিজেই জানিয়েছেন বলিউডের এ সুপার স্টার।

বলিউডের আরেক সুপার স্টার অক্ষয় খান্নার অভিনয়ের প্রতি তিনি মুগ্ধ। অক্ষয় খান্নার অভিনয় কিং খানের কাছে ভালো লাগে। যখন তখন অনস্ক্রিন অক্ষয় চমকে দেবেন তা সবার অজানা। এই বিষয়টিই কিং খানের কাছে ভালো লাগে বলে তিনি জানান।

বিনোদ খান্নার পুত্র অক্ষয় খান্নার মধ্যে একটা রহস্য রয়েছে বলে জানান কিং খান। তার সম্পর্কে পূর্বানুমান করা দূরহ। কোনো অবস্থায়ই বুঝা যায় না সে কি চমক দিতে যাচ্ছে। তাই ভক্তদের তাকে নিয়ে অন্য রকম আগ্রহ থাকে।  ‘ইত্তেফাক’ সিনেমা কথা স্মরণ করে তার প্রশংসা করেন শাহরুখ খান। চরিত্রটি অক্ষয় খান্না ব্যতিত অার কেউ করতে বেগ পেতে হতো।

বলিউডের ইত্তেফাক সিনেমাটি নতুন করে নির্মিত হচ্ছে। বলিউড বাদশাহ সিনেমাটির প্রডিউস করছেন। ষাটের দশকের বলিউডি এ সিনেমাটি পরিচালক যশ চোপড়া।

এই ছবিতে অক্ষয় খান্না পুলিশের অভিনয় করবেন। কিং খান আশাবাদী চরিত্রটি নিয়ে বেশ আশাবাদী। অনস্ক্রিনে দীর্ঘদিন পর অক্ষয় খান্নার দারুণ অভিনয় নিয়ে আসবেন বলে বিশ্বাস শাহরুখ খানের।