অনিল কাপুরের রিল দুনিয়ার তিন ছেলে-মেয়ে

0
92

শারমিন আজাদ:

বাস্তব জীবনেও তাঁর তিন সন্তান ৷ এবার করণ জোহরের দৌলতে আবারও তিন ছেলে-মেয়ের বাবা হলেন অনিল কাপুর ৷ সম্প্রতি মুক্তি পাওয়া ‘তখত’ ছবির মোশন পোস্টারে হইচই পড়েছে ৷ সেই ছবিতে অনিল কাপুর অভিনয় করবেন শাহজাহানের চরিত্রে ৷

আর তাঁর বড়ো ছেলে, দারা সিকোহ ভূমিকায় রয়েছেন রণবীর সিং ৷ মেয়ে জাহানারা বেগমের চরিত্রে কারিনা কাপুর খান এবং ছোট ছেলে আওরাঙ্গজেবের ভূমিকায় ভিকি কৌশল ৷

পোস্টার মুক্তি পেতেই চরিত্রগুলোর খোলসা হয়েছে সোশ্যাল মিডিয়ায় ৷ কারিনা, রণবীর এবং ভিকিকে এই চরিত্রগুলোতেই দেখা যাবে ৷ যদিও পরিচালক করণ এ বিষয় কোনও মন্তব্য করেননি ৷

‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এর পর আবারো পরিচালনায় কে জো। মুভি নেম ‘তখত’। একদিকে জোহর প্রোডাকশন অন্যদিকে ব্যাকসিটে করণ! তাই যারা ‘তখত’ দিয়ে গ্ল্যামার চুঁইয়ে পড়ার গন্ধ পাচ্ছেন, তাঁরা বুলস আই হিট করছেন না। কোনও প্রশ্ন না রেখে, এ ছবিতেও রয়েছে বলিপাড়ার এক ঝাঁক নক্ষত্র। ধর্মা প্রোডাকশনের ট্যুইটার পেজে সম্প্রতি ঝুলছে তাঁদেরই নাম।

‘তকত’ মুঘল আমালের এক পরিবারের কাহিনী। যেখানে ভালবাসা ও ক্ষমতার লড়াইয়ে চলে লোভ ও বিশ্বাসঘাতকতার আসা যাওয়া। অভিনয়ে রণবীর সিং, কারিনা কাপুর খান, আলিয়া ভাট, ভিকি কৌশল, অনিল কাপুর ও ভূমি পাসনেকর!

এছাড়া কেরিয়ারের দ্বিতীয় ইনিংসও মিস্টার জোহরের সঙ্গে শুরু করতে চলেছেন বলিউডের জনপ্রিয় নায়িকা সদ্য প্রয়াত শ্রীদেবী কন্য জাহ্নবী কাপুর। তবে এবার প্রযোজক নয়! জানুর পরিচালক করণ। ব্যাস এখানেই ফুল স্টপ! এর বেশি এখনই কিছু খোলসা করতে চাইছেন না কেউই। তবে জানা যায়, এ ছবির মুক্তি ২০২০ সালে। তবে কার বিপরীতে কে সে সম্পর্কে এখনই কিছু জানা যায়নি।

এদিকে কিছুদিনের মধ্যে ১৯৪০ সালের প্রেক্ষাপটে তৈরি এপিক ড্রামা ‘কলঙ্ক’ ধর্মা প্রোডাকশনের আগামী ছবি। যে সিনেমা সম্পর্কে প্রযোজক করণ জানিয়েছিলেন, ” আমার জন্য ‘কলঙ্ক’ একটি ইমোশনাল জার্নি। ১৫ বছর আগে এই ছবির ভাবনা আমার মাথায় আসে। আমার বাবার তত্ত্বাবধানে এই ছবির প্রি-প্রোডাকশন শুরু হয়েছিল। সেই ছবির দায়িত্ব অভিষেকের মতো একজন বিচক্ষণ পরিচালকের হাতে তুলে দিতে পেরে আমি খুশি। শিবানী ভাতিজার লেখা অসাধারণ গল্প নিয়ে দারুণ চিত্রনাট্য লিখেছে অভিষেক।”

এ ছবিতেও আলিয়া ভাট থেকে বরুণ ধাওয়ান, আদিত্য রায় কাপুর, সোনাক্ষী সিনহা রয়েছে এক ঝাঁক তারকা। যদিও করণের সিনেমায় তারকার চমক নতুন কিছু নয়!

তবে এবার মাধুরী-সঞ্জয়ের একসঙ্গে কামব্যাক ভেঙে ফেলেছে সমস্ত রেকর্ড। যদিও এই সিনেমার মিস্টার প্রযোজক মহাশয়ের প্রথম পছন্দ ছিলেন শ্রীদেবী কাপুর।