অপরিচিত ব্যক্তিকে চুমু খেয়ে আলোচিত ওবামা কন্যা মালিয়া

0
96

মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামার প্রেসিডেন্ট হওয়ার পর থেকে ইতিবাচক বা নেতিবাচক যে কোনোভাবে আলোচনায় থাকেন। আমেরিকার আড়াই শ বছরের কৃষ্ণাঙ্গদের ইতিহাস বদল করে মার্কিন মসনদে বসে আলোচিত হন।

এছাড়া তিনি দেশের মানুষের জন্য স্বাস্থ্যবীমা পাস করে আলোচনায় আসেন। অবসরে নিজের বিভিন্ন শখ পূরণের খবর হচ্ছে বিভিন্ন সংবাদপত্রে। এবারও নতুন করে আলোচনায় আসলেন সাবেক মার্কিন প্রেসিডেন্ট  বারাক ওবামা। তবে এবার নিজের কোনো কাজের জন্য নয় আলোচনায় এসেছেন মেয়ের কাজের জন্য।

রহস্যময় এক ব্যক্তিকে চুমু খেয়েছেন সাবেক মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামার বড় মেয়ে মালিয়া। হার্ভার্ড ও ইয়েল ইউনিভার্সিটির মধ্যকার একটি ফুটবল খেলা চলাকালীন অপরিচিত ও সুদর্শন এক ব্যক্তিকে চুমু খাওয়ার পরপরই সিগারেট খেতে দেখা যায় সাবেক ফাস্ট ডটার মালিয়াকে।

জানা গেছে, ওই ঘটনাটি ঘটলেও একদিন পর হঠাৎ করেই গণমাধ্যম ও সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ে। ওবামার বড় মেয়ে মালিয়া ওই অভিযোগটি জরিমানার মধ্যে দিয়েই নিষ্পত্তি করবেন বলে ধারণা করা হচ্ছে। তবে, মালিয়ার বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ এ নিয়ে এখনো কোন অভিযোগ উত্থাপন করেছে কি-না সে বিষয়ে জানা যায়নি।

১৯ বছর বয়সী সাবেক ফার্স্ট ডটার সম্প্রতি হার্ভার্ড বিশ্ববিদ্যালয়ে ক্লাস শুরু করেছেন। ভিডিও শোতে দেখা যায়, প্রথমে মালিয়া রহস্যময় যুবকটির পৌঁছালো এবং তাকে চুম্বনের আগে তার আত্মরক্ষার অস্ত্রটি যুবকের এক পাশে রাখলো।

মালিয়ার উচ্চতা ৬ ফিট ১ ইঞ্চি; যেখানে আমেরিকার অধিকাংশ মেয়ের গড় উচ্চতা ৫ ফিট ১০ ইঞ্চি। সাম্প্রতিক ঘটনার কথা শুনে ওবামা অনেকটা মজা করে বলেন, সার্বক্ষণিক নিরাপত্তার পরও মালিয়া বেশ মজা করেছে। এই বয়সে যে কেউ এটি করতে পারে।