অবশেষে বিয়ে করলেন কোহলি-অনুশকা

0
98

অবশেষে বিয়ে করলেন বিরাট কোহলি আর অনুশকা শর্মা। ইতালির তাসকানিতে বিলাসবহুল রিসোর্টে সাতপাকে বাঁধা পড়লেন এই জুটি। বিয়ে নিয়ে প্রথমে দু’জনেই চুপ থাকলেও সোমবার সন্ধ্যার পর নিজেদের টুইটার সহ ইনস্টাগ্রামে বিয়ের ছবি শেয়ার করেন তারা। আর সেই ছবি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়েছে।

বিরাট কোহলি টুইটে লিখেছেন, ‘আজ আমরা একে অপরকে প্রমিস করলাম। ভালবাসায় বাঁধা থাকব দু’জনে। আপনাদের সঙ্গে খবরটা শেয়ার করতে পেরে খুব ভাল লাগছে। এই দিনটা আমাদের পরিবার, বন্ধু ও সমর্থকরা পাশে থাকায় আরও স্পেশাল হয়ে গেল। আমাদের জার্নিতে আপনাদের সাপোর্টের জন্য অনেক ধন্যবাদ।’

দুই তারকাই ট্র্যাডিশনাল পোশাকে সেজেছিলেন। হিন্দু মতে বিয়ে হল তাঁদের। দুই পরিবারের ঘনিষ্ঠ আত্মীয় ও বন্ধুরা সঙ্গে ছিলেন। বলিউড বা ক্রিকেট মহল থেকে কোনও তারকাই ইতালিতে এই হাই প্রোফাইল বিয়েতে আপাতত উপস্থিত নেই। শোনা যাচ্ছে, দেশে ফিরে আগামী ২১ ডিসেম্বর নয়া দিল্লি এবং ২৬ ডিসেম্বর মুম্বইতে গ্র্যান্ড রিসেপশনের আয়োজন করেছেন বিরুষ্কা। সেখানেই হাজির থাকবেন তারকা অতিথিরা।

রোম থেকে ৩০০ কিলোমিটার দূরে তাস্কানির বর্গ ফিনোচ্চিয়েতো অঞ্চলে হল এই হাই প্রোফাইল বিয়ের অনুষ্ঠান। ওই অঞ্চলে তিন দিনের জন্য চারটি বিলাসবহুল ভিলা বুক করেছেন বিরাট-অনুষ্কা। সেখানে মোট ২২ টি বেডরুম রয়েছে। যার মোট ভাড়া ৩৪.৮৭ লক্ষ টাকা।