অমিতাভের শারীরিক অবস্থা স্থিতিশীল, বাংলোর ২৬ স্টাফের করোনা নেগেটিভ

0
351

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন ও তার ছেলে অভিষেক বচ্চন বর্তমানে মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন। আর পুত্রবধূ ঐশ্বরিয়া রাই বচ্চন এবং অভিষেককন্যা আরাধ্যও ভাইরাসটিতে আক্রান্ত হয়ে বাসায় আইসোলেশনে রয়েছেন।

অমিতাভ ও অভিষেক তাদের দুজনের শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে বলে ভারতীয় সংবাদমাধ্যমকে জানিয়েছেন হাসপাতাল কর্তৃপক্ষ। খুব শিগগিরই অভিষেককে ছাড়পত্র দেওয়া হবে বলেও জানানো হয়েছে। আর ঐশ্বরিয়া ও আরাধ্যও শারীরিকভাবে সুস্থ আছেন।

এছাড়া বচ্চন পরিবারের সবার কনটাকে থাকা ৫৪ জনকে চিহ্নিত করা হয়েছে। এদের মধ্যে বেশিরভাগই স্টাফ। তাই গত সোমবার অমিতাভের চরটি বাংলোর মোট ২৬ স্টাফের করোনা পরীক্ষা করানো হয়। তাদের কারো শরীরেই ভাইরাসটির উপস্থিতি পাওয়া যায়নি।

এছাড়া সিনেমায় কাজ করতে গিয়ে অভিষেক যাদের কনটাকে এসেছেন তাদেরও চিহ্নিত করা হয়েছে। এরমধ্যে যারা বেশি ঝুঁকিতে ছিলেন তাদের করোনা পরীক্ষা করা হয় এবং যারা কম ঝুঁকিতে তাদের বাধ্যতামূলক হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে।

শনিবার রাতে প্রথমে অমিতাভ বচ্চন নিজেই করোনা আক্রান্ত হওয়ার খবর জানান। এরপর জানা যায় অভিষেক, ঐশ্বরিয়া ও আরাধ্য করোনায় আক্রান্ত। তবে অমিতাভ বচ্চনের স্ত্রী জয়া বচ্চনের করোনা নেগেটিভ এসেছে।