অলিতে গলিতে প্রেম করছেন সালমান-ক্যাটরিনা, ছবি ভাইরাল

0
70

কাকলি জাহান মুন্ন:

দেশ না বিদেশ, ছবি দেখে তা বিচার বেশ মুশকিল ৷ ছবির দুই মানুষকে চেনা যাচ্ছে ঠিকই ৷ তাঁরা সালমান খান এবং ক্যাটরিনা কাইফ ৷ তবে ভিন্ন অবতারে ৷ শেরওয়ানি পরে সালমান এবং লেহেঙ্গায় ক্যাটরিনা ৷ এমন সাজ-পোশাকে তাঁদের আগে কখনও দেখা যায়নি ৷

এক সরু গলির মধ্যে আকে অপরের চোখের দিকে তাকিয়ে দু’জন ৷ পুরনো সেই প্রেম যেন ফের ফুটে উঠেছে তাঁদের মুখে৷ আর সেটাই চাইছেন পরিচালক আলি আব্বাস জাফর ৷ ‘ভারত’ ছবির এই দৃশ্যের একটি মুহূর্ত মুক্তি পেয়েছে সোশ্যাল মিডিয়ায় ৷

ভক্তরা ভেবেছিলেন ফের একসঙ্গে সালমান-ক্যাটরিনা ৷ আবারও তাঁরা হয়ে উঠবেন টিনসেলে হট কাপেল ৷ তবে সেই ইচ্ছাটুকু কেবল অনস্ক্রিনেই পূর্ণ হল দর্শকের ৷ স্টিলটি ছবির, রিয়েল লাইফের নয় ৷ ‘কুছ রিশতে জমিন হে হোতা হে, অর কুছ খুন সে। মেরে পাস দোনো হে!’

সম্পর্কে নতুন অ্যাখান নিয়ে স্বাধীনতাদিবসে সামনে এসেছে ‘ভারত’-এর মোশন পোস্টার। যেখানে তার ফ্রেমে ফুটে উঠেছে ভারতের মানচিত্র। সেই সঙ্গে ভারতের সঙ্গে কিছু মানুষের সম্পর্কের কথা। স্টান্ট ও ট্রাপিজের খেলা নিয়ে তৈরি ‘ভারত’।

২০১৪ সালে কোরিয়ার ব্লকবাস্টার মুভি ‘ওড টু মাই ফাদার’ ছবির রিমেক। তবে ছবির পরিচালক আলি আব্বাস জাফর জানিয়েছেন, রাজ কাপুরের ছবি ‘মেরা নাম জোকার’ থেকে অনুপ্রাণিত ‘ভারত’। ভারতীয়-রাশিয়ান সার্কাসের কথা মাথায় রেখেই তৈরি হয়েছে ছবিটি। ট্রাপিজ ও রোপ স্টান্টের মিক্স স্টান্ট দেখা যাবে ছবিতে।

তাইতো প্রথম লুকের ছবিতে সালমানকে স্ট্যান্টম্যান হিসেবে দেখানো হয়েছে। এ ছবিতে প্রায় ৬০ বছর সময়কালকে তুলে ধরা হয়েছে। সালমানের মোট পাঁচটি লুক এই ছবিতে দেখা যাবে। ছবিতে আগুনের রিংয়ের মাঝে বাইক নিয়ে দেখা যাচ্ছে ভাইজানকে। নিচে ক্যাপশনে লেখা “Ring of fire & Bharat”।

থাকছেন দিশা পাটানি। ‘ভারত’-এ তিনি একজন ট্রাপিজ আর্টিস্ট। সালমান-দিশা ছাড়াও এ ছবিতে রয়েছেন সুনীল গ্রোভার, সৌরভ শুক্লা, শশাঙ্ক অরোরা, টাবু ও আরও অনেকে। কিছুদিন আগে ট্যুইটার হ্যান্ডেলে ‘ভারত’ প্রথম লুক প্রকাশ করেছেন ছবির পরিচালক আলি আব্বাস জাফর।

‘ভারত’ এর প্রথম লুক নিয়ে সিনেপ্রেমীদের মধ্যে প্রথম থেকেই একটা উৎসাহ ছিল। যা মোশন পোস্টার মুক্তির পর বাড়িয়ে দিল বেশ কয়েকগুন। লুক প্রকাশের সঙ্গে এদিন পরিচালক ঘোষণা করেছেন, পরের বছর ইদের দিন মুক্তি পাবে ‘ভারত’।

অনেকেই ভেবেছিলেন ডোলেসোলে নিয়ে পর্দা কাঁপাবেন ডেভিল। কিন্তু সে আশায় জল। বেশ কিছু মাস আগে লিক হয়েছিল সল্লুর ‘ভারত’ লুক। যেখানে মিসিং ভাইজানের চার্ম। সাদা স্যান্ডো গেঞ্জি, স্টাইলিশ চুলে সলমন যেন একেবারেই অন্যরকম। যা দেখে অবাক সল্লু ফ্যানরা।

আসলে সার্কাস নিয়ে ছবি। স্টান্টম্যান ভাইজান। এসব ভেবে আগুন রিংয়ের মধ্যে চলবে বাইক সাওয়ারি। খেলার নাম মরণকূপ। খেলোয়াড় ‘ডেভিল’। ‘ভারত’ ছবির হাত ধরে সেলুলয়েডে সার্কাস দেখাতে আসছেন সলমন।

এদিকে পোস্টার মুক্তির কিছুদিন পর, পরিচালক আলি আব্বাস ট্যুইট করে প্রিয়াঙ্কার ‘ভারত’ থেকে সরে যাওয়ার খবর দেন। কারণ হিসাবে জানান, এটা নায়িকার ‘নিক অফ টাইম’। আর তাই নতুন জীবনের জন্য টিম ‘ভারত’-এর তরফ থেকে অনেক অনেক শুভেচ্ছা জানিয়েছেন তিনি। তবে প্রিয়াঙ্কার এমন সিদ্ধান্ত মোটেও ভালভাবে নেননি ডেভিল। বিশেষ সূত্রের খবর, অভিনেত্রীর ওপর সলমন প্রচণ্ড রেগে গিয়েছেন। আর কখনও প্রিয়াঙ্কার সঙ্গে কাজ না করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।