এবার বিরাট কোহলির বস অানুষ্কা শর্মা

0
93

ফিটনেস নিয়ে ভারতীয়দের উদ্ধুদ্ধ করে চলেছেন। আবার জিমে কসরত করার ভিডিও শেয়ার করছেন দেশটির ক্রিকেট অধিনায় বিরাট কোহলি। এবার অবশ্য জিমে তাঁর সঙ্গী স্ত্রী অানুষ্কা শর্মা।

যাকে ‘‌বস’‌ বলে সম্বোধন করেন বিরাট। ভিডিওয় দেখা যাচ্ছে ‘‌বস’‌ এর মতোই জিমে শাসন করছেন অানুষ্কা। বিরাট তো তেমনই বলছেন। একসঙ্গে জিম করার একটি ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করেছেন বিরাট।

সঙ্গে লিখেছেন, ‘‌একসঙ্গে প্রশিক্ষণ নিলে ভাল কাজ হয়।’‌ ভিডিওটির শুরুতে অানুষ্কাকে ‘‌বস’‌ বলে সম্বোধন করেন বিরাট। সেই সময় অবশ্য জিমে কসরত করছিলেন অানুষ্কা। অনুষ্কা তাঁর থেকেও ভাল কার্ডিও এক্সারসাইজ করতে পারেন বলে দাবি করেছেন বিরাট।

এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয়ে গেছে। আইপিএলের পর পরিবারের সঙ্গেই সময় কাটাচ্ছেন বিরাট। কয়েকদিন আগেই মা ও ভাইপোকে নিয়ে সময় কাটানোর একটি ছবি শেয়ার করেছিলেন তিনি।

ঘাড়ের চোটের জন্য কাউন্টি খেলতে যেতে পারেননি বিরাট কোহলি। ইংল্যান্ড সফরের আগে ফিটনেস টেস্ট দিতে হবে তাঁকে। ১৫ জুন বেঙ্গালুরুতে জাতীয় ক্রিকেট আকাদেমিতে হবে সেই টেস্ট। তাঁর আগে জিমে চুটিয়ে কসরত করে নিচ্ছেন বিরাট। যাতে ফিটনেস নিয়ে কোনও সমস্যা না থাকে।