আইপিএল এর মাঝেই ধোনির প্রশংসায় আলিয়া ভাট

0
95

কোন ভারতীয় ক্রিকেটার দুর্ধর্ষ গোয়েন্দা হতে পারেন? উত্তর ভেসে এল মহেন্দ্র সিংহ ধোনি। কেন সেই যুক্তিটাও মজার। মাঠের মধ্যে যেভাবে বিপক্ষ ক্রিকেটারদের নজরে রাখেন, তা থেকেই স্পষ্ট মাহি খুব ভাল একজন গোয়েন্দা হতে পারেন।

সম্প্রচারকারী চ্যানেলে আইপিএল-এর এক অনুষ্ঠানে ব্রেট লি এবং ইরফান পাঠানের সঙ্গে উপস্থিত ছিলেন বলিউড সুন্দরী আলিয়া ভাট। নিজের আসন্ন ছবি ‘রাজি’র প্রমোশনে উপস্থিত ছিলেন তিনি। সেখানেই গল্পের ছলে জানা গেল একাধিক মজার তথ্য।

আলিয়া অস্ট্রেলিয়ান তারকা পেসারকে জিজ্ঞাসা করেছিলেন, ‘‘যদি কোনও ক্রিকেটারের উপর গোয়েন্দাগিরি চালাতে হয়, তাহলে আপনি কাকে পাকড়াবেন?’’ কোনওরকম চিন্তাভাবনা না করেই ব্রেট লি বলে দিয়েছিলেন, ‘‘শচীনের উপর স্পাইং করতে চাই।’’

এরপরেই আলিয়ার প্রশ্নের মুখে পড়েন ইরফান। তাঁকে জিজ্ঞাসা করা হয়, কোন ভারতীয় ক্রিকেটার গোয়েন্দা হতে পারেন। পাঠানের জবাব, যেভাবে প্রতিপক্ষ ক্রিকেটারদের ম্যাচের সময়ে নজরে রাখেন ধোনি, তাহলে উনি খুব ভাল ডিটেকটিভ হতে পারেন।

পরে আলিয়াও ইরফানের সুরে সুর মিলিয়ে বলতে থাকেন, ধোনির থেকে ভাল ডিটেকটিভ আর কেউ হতে পারেনই না। কারণ, চাপের সময়েও ধোনির অভিব্যক্তি বিন্দুমাত্র পাল্টায় না। আলিয়াকে আরও জিজ্ঞাসা করা হয়েছিল ‘আনসাং হিরো’ কে। জবাব তিনি রাহুল দ্রাবিড়ের নাম উল্লেখ করেন।