আইপিএল ফাইনালে মাধুরীর ‘এক দো তিন’ না ‘ধক ধক’

0
84

আইপিএলের চলতি আসরের ফাইনালে উঠেছে চেন্নাই সুপার কিংস- সিএসকে। সিএসকে-র প্রতিপক্ষ  কেকেআর, রাজস্থান নাকি হায়দরাবাদ তা এখনও ঠিক হয়নি। তবে মুম্বাইয়ে গ্ল্যামারাস ফাইনালে আলো ছড়াতে হাজির থাকবেন কারা, তা চূড়ান্ত।

সম্প্রচারকারী চ্যানেলের পক্ষ থেকে এবারই হিন্দি, ইংরেজি ছাড়া আঞ্চলিক ভাষায় আইপিএল-এর কমেন্ট্রির ব্যবস্থা করা হয়েছে। ভারতীয় সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী, আইপিএল ফাইনালের সবচেয়ে বড় চমক হতে পারেন মাধুরী দীক্ষিত।

তিনি স্টার প্রভাস চ্যানেলে আইপিএল-এর ধারাভাষ্য দেবেন মারাঠি ভাষায়। তাঁর সঙ্গেই মারাঠিতে কমেন্ট্রি করতে শোনা যাবে মরাঠি ফিল্ম স্টার স্বপ্নিল জোশী। আইপিএল-এ এই প্রথমবার মারাঠিতে ধারাভাষ্য শোনা যাবে।

এছাড়াও, রণবীর কাপূর ফাইনাল ম্যাচের বিশেষ স্পোর্টস শো ‘পার্টি তো বনতি হ্যায়’ হোস্ট করবেন। সেই অনুষ্ঠানে থাকবেন বলিউডের আরও তিন তারকা— সালমান খান, সোনম কাপূর এবং জ্যাকলিন ফার্নান্ডেজ।

আঞ্চলিক ভাষায় সম্প্রচারের ব্যবস্থা থাকলেও ফাইনালে ইংরেজিতে কমেন্ট্রেটর হিসেবে দেখা যাবে মাত্র দু’ ভারতীয়কে— সুনীল গাভাস্কার ও সঞ্জয় মঞ্জরেকর। এছাড়াও এঁদের সঙ্গে কমেন্ট্রি বক্সে দেখা যাবে সাইমন ডুল, গ্রেম স্মিথ, মাইকেল স্লেটার, ম্যাথু হেডেন এবং মাইকেল ক্লার্ক।