আওয়ামী লীগই দেশকে উন্নত ও সম্মৃদ্ধ করে গড়ে তুলবে: প্রধানমন্ত্রী

0
145

সাইদুর রহমান আবির:

আর্থ সামাজিকভাবে এগিয়ে নেয়া আওয়ামী লীগই দেশকে ক্ষুধা দারিদ্রমুক্ত, উন্নত ও সম্মৃদ্ধ করে গড়ে তুলবে বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন দলটির সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

দেশের মানুষের উপর অত্যাচার নির্যাতন নিপিীড়র রোধ করতেই প্রতিষ্ঠা হয়েছিল আওয়ামী লীগের। দলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানানো শেষে এসব কথা বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আওয়ামী লীগের ৭০ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ধানমন্ডি ৩২ নম্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দলের সভাপতি হিসেবে কেন্দ্রীয় নেতাদের সাথে নিয়ে ফুল দিয়ে শ্রদ্ধা জানান আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

পরে জাতীয় সঙ্গীত পরিবেশনের মধ্য দিয়ে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন করে আওয়ামী লীগ সভাপতি ও সাধারণ সম্পাদক। এ সময় বেলুন ও পায়রা উড়ান তারা।

পরে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সংক্ষিপ্ত বক্তব্যে আওয়ামী লীগ প্রতিষ্ঠার উদ্দেশ্য তুলে ধরেন শেখ হাসিনা।এদেশকে নিয়ে আওয়ামী লীগ সরকারের স্বপ্ন ও পরিকল্পনার কথা জানান প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা স্থান ত্যাগের পর ঢল নামে সর্বস্তরের মানুষের।ফুল দিয়ে শ্রদ্ধা জানান আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।