আগামী ফ্রেব্রুয়ারিতেই বিয়ে করছেন কঙ্গনা রানাওয়াত

0
86

বিয়ে করছেন বলিউড ‍সুপারস্টার কঙ্গনা রানাওয়াত। খবরটা এখন বলিউড পাড়ায় হটকেক। তবে প্রশ্ন হচ্ছে কাকে বিয়ে করছেন তিনি?‌ হৃত্বিক নাকি অন্য কেউ?‌ কঙ্গনার বিয়ের থেকে পাত্র কে তাই নিয়েই এখন জল্পনা তুঙ্গে।

ল্যাকমে ফ্যাশন উইকে সাংবাদিকদের জানিয়েছেন কঙ্গনা যে তিনি ২০১৯ এর ফেব্রুয়ারিতে বিয়েটা সেরে ফেলবেন। অভিনেত্রী আরও জানিয়েছেন আগে ডিসেম্বরের মধ্যে বিয়ে করবেন বলে সিদ্ধান্ত নিয়েছিলেন।

পরে নিজেকে দেওয়া সেই সময়সীমা বাড়িয়ে ২০১৯–এর ফেব্রুয়ারি করেছেন। তবে কাকে করছেন বিয়ে?‌ নিন্দুকদের মন ভেঙে দিয়ে কঙ্গনা জানিয়েছেন, তাঁর প্রেমিককে। তবে নাম প্রকাশ করেননি।

তারপরেই শুরু হয়েছে বলিপাড়ায় গুঞ্জন। হৃত্বিক না অন্য কেউ কাকে বিয়ে করছেন কঙ্গনা সেটা এখন লাখ টাকার প্রশ্ন। যদিও হৃত্বিকের সঙ্গে সম্পর্কের টানাপোড়েন চলার আগে থেকে বিদেশের এক ব্যবসায়ীর সঙ্গে অভিনেত্রীকে ঘোরা ফেরা করতে দেখা গিয়েছে।

নিকোলাস লেফার্টি নামে ওই ব্যবসায়ীর সঙ্গে হাত ধরাধরি করে ঘুরতেও দেখা গেছে। যদিও পরে শোনা যায় তাঁর সঙ্গে বিচ্ছেদ ঘটেছে। তাহলে এখন প্রেমিকটা কে?‌ সেটা জানেন কঙ্গনা নিজেই। যতক্ষণ না তিনি জানাচ্ছেন ততক্ষণ সেটা সেটা স্পষ্ট হচ্ছে না কারোর কাছেই। তবে সেটা যে হৃত্বিক নন তা নিশ্চিত।