আত্মহত্যা করলেন সুশান্তের সহ-অভিনেতা

0
87

ফেসবুকে ঘোষণা দিয়ে আত্মহত্যা করলেন প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ‘এম এস ধোনি : দ্য আনটোল্ড স্টোরি’ এবং অক্ষয় কুমারের ‘কেসারি’ সিনেমায় কাজ করা অভিনেতা সন্দীপ নাহার।

সোমবার রাতে মুম্বাইয়ের গুরগাঁও এলাকায় অভিনেতার নিজের বাসা থেকেই তার মৃতদেহ উদ্ধার করা হয়েছে। ইতিমধ্যেই অভিযোগ দায়ের হয়েছে থানায়। মৃত্যুর আগে ফেসবুকে একটি ভিডিও ও সুইসাইড নোট শেয়ার করেছিলেন সন্দীপ। 

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, সোমবার রাতে খবর পেয়ে সন্দীপের বাসায় ছুটে যায় মুম্বাই পুলিশ। তখন তাকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। সঙ্গে সঙ্গে এই অভিনেতার নিথর দেহ উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। পরে মরদেহ ময়না তদন্তের জন্য পাঠিয়ে মামলা দায়ের করা হয়। তিনি আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারনা করছে পুলিশ।

এদিকে সোমবার মৃত্যুর আগে সন্দীপ নাহার তার ফেসবুক অ্যাকাউন্ট থেকে লাইভে এসে নিজের পেশাদার এবং ব্যক্তিগত সমস্যা সম্পর্কে কথা বলেন। যাতে তার বৈবাহিক জীবনের টানাপোড়নের কথা উঠে আসে। এছাড়া বাবা-মার স্বপ্ন পূরণে নিজেকে ব্যর্থ হিসেবে দাবি করেন তিনি। আর ভিডিওটাকে সন্দীপ ‘সুইসাইড নোট’ বলে উল্লেখ করেন। ভিডিওর শেষে তিনি তার কর্মের জন্য স্ত্রীকে দোষারোপ না করার জন্যও অনুরোধ জানান।

অভিনেতা সন্দীপ নাহার অকালপ্রয়াত অভিনেতা সুশান্তের সঙ্গে ‘এমএস ধোনি’ ছবিতে অভিনয় করেছেন।  অক্ষয় কুমার অভিনীত ‘কেশরিতে’ও অভিনয় করেছেন তিনি। বেশ কিছু বিজ্ঞাপনেও তিনি অংশ নিয়েছেন ।