আদালতের বিরুদ্ধে বিএনপি আন্দোলন শুরু করেছে: ওবায়দুল কাদের

0
119

আন্দোলনে ব্যর্থ হয়ে এবার আদালতের বিরূদ্ধেই বিএনপি আন্দোলন শুরু করেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারন সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, মামলার ভয়ে গঠনতন্ত্র সংশোধন করেছে দলটি। বিকেলে ধানমন্ডি ৩২ নম্বরে আওয়ামী লীগের সদস্য সংগ্রহ ও নবায়ন ফরম বিতরন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

এ সময় ওবায়দুল কাদের বলেন, আপনাদের রোধ করতে এবার আওয়ামী লীগের প্রয়োজন নেই। আপনাদের কর্মকাণ্ডই আপনাদের দেশের মানুষ প্রতিরোধ করবে।

ওবায়দুল কাদের বলেন, হামলা-মামলার ভয়ে বিএনপি তাদের গঠণতন্ত্র পরিবর্তন করেছে। তাদের ইমানের জোর এতোই হালকা। পালকের মতো হালকা। এইভাবে নিজেই বিএনপি তাদের মুখোশ উন্মোচন করছে। তাই বিএনপিকে ভাঙার জন্য আওয়ামী লীগের প্রয়োজন নেই।

তিনি বলেন, বিএনপি তাদের গঠনতন্ত্র পরিবর্তন করেছে। রাতের অন্ধকারে কোন কাউন্সিল ছাড়াই এক কলমের খোঁচায় তারা তা করেছে। এর মাধ্যমে তাদের গঠনতন্ত্রের ৭ ধারা উধাও হয়ে গেছে। কী অদ্ভুত তাদের গঠনতন্ত্র! কী অদ্ভুত তাদের গণতন্ত্রের নমুনা!

যেখানে এক বছর ১০ মাস অতিবাহিত হলেও তারা একবারের জন্য কেন্দ্রীয় কমিটির বৈঠক করতে পারেনি, সেখানে তারা নির্বাচন কমিশনে একটি প্রতিনিধি দল পাঠিয়ে অদ্ভুত প্রক্রিয়ায় গঠনতন্ত্র পরিবর্তন হয়ে গেলো!