আনসার ও ভিডিপি সদস্যদের কাজের প্রতি দায়িত্বশীল থাকার আহ্বান প্রধানমন্ত্রীর

0
64

জল স্থল আকাশ সব স্থানে বাংলাদেশ আজ বিরাজমান বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, কারও কাছে মাথা পেতে নয়, নিজেদের অর্থায়নে দেশে ব্যাপক উন্নয়ন কাজ চলছে।

সকালে গাজিপুরের সফিপুরে আনসার ও ভিডিপির জাতীয় সমাবেশে তিনি এসব কথা বলেন। একাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ করতে আনসার-ভিডিপিকে প্রস্তুত থাকার আহ্বান জানান প্রধানমন্ত্রী।

দেশের মানুষের জানমাল রক্ষা ও দেশের শান্তিশৃঙ্খলা রক্ষায় গুরূত্বপূর্ণ ভ’মিকা পালনের জন্য আনসার ও ভিডিপি সদস্যদের ধন্যবাদ জানান প্রধানমন্ত্রী।

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ৩৮তম সমাবেশে যোগ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শান্তি, শৃঙ্খলা, উন্নয়ন ও নিরাপত্তার প্রতিক এ বাহিনীর প্যারেড পরিদর্শন করেন তিনি।

জাতীয় সমাবেশ উপলক্ষে আয়োজিত কুচকাওয়াজে সালাম গ্রহন করেন প্রধানমন্ত্রী। বাহিনীতে বিশেষ অবদান রাখা সদস্যদের সেবা ও সাহসিকতার পদক পরিয়ে দেন সরকার প্রধান।

সদস্যদের উদ্দ্যেশে দেয়া বক্তব্যে বাহিনীর আধুনিকায়নে সরকারের নেয়া নানা পদক্ষেপের কথা তুলে ধরেন |অতীতের মত আগামী জাতীয় সংদস নির্বাচনেও যে কোন পরিস্থিতি মোকাবেলায় আনসার ও ভিডিপি সদস্যদের প্রস্তুত থাকার নির্দেশ দেন প্রধানমন্ত্রী। পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।