আনুষ্কা কোহলিকে আরও দায়িত্বশীল করেছে

0
270

বিয়ের পরপরই তারকা জুটির মধ্যে বোঝাপড়া নিয়ে সংসার জীবে অশান্তি। আসে সে তুলনায় ভারতের তারকা জুটি বিরাট কোহলি ও আনুষ্কা শর্মার মধ্যে কোনো ধরনের বিবাদ শুনা যায়নি। বরং রোমাঞ্চের জন্য মাঝে মাঝ সংবাদের শিরোনাম হোন তারা।

বিরাট-আনুষ্কার কেমিস্ট্রি এই জেনারেশনের যুগলদের কাছে আদর্শ। তাঁরা যেভাবে তাঁদের পরস্পরের প্রতি আনুগত্য,শ্রদ্ধা বজায় রেখে এগিয়ে চলেছেন তা প্রশংসনীয়। যে যার মতো পেশায় ব্যস্ত থাকেন।

তবে একসঙ্গে সময় কাটাতে ভোলেন না এ তারকা জুটি। সময় পেলেই বেরিয়ে পড়েন ট্রেকিংয়ে। সম্প্রতি আনুষ্কার জন্মদিনেও রোম্যান্টিক ডিনারের প্ল্যান করেছিলেন বিরাট।

লেকের পাড়ে বসে পড়ন্ত বিকেলে নিজেদের মধ্যে আলাপচারিতায় ব্যস্ত এরকম একটি ছবি শেয়ার করেছিলেন বিরাট। সম্প্রতি বিশ্বকাপের জন্য বিরাট ইংল্যান্ড যান। যাওয়ার আগেও খুব ভালো সময় কাটিয়েছেন এ যুগল।

ইংল্যান্ড উড়ে যাওয়ার আগে একটি সাক্ষাৎকারে বিরাট কোহলি জানান, আনুষ্কা তাঁর জীবন আমুল বদলে দিয়েছে। বিয়ের পর তিনি এখন অনেক দায়িত্বশীল এবং পরিশীলিত।

যে কারণে এত ভালো ভাবে অধিনায়কত্ব করতে পারছেন। জীবনকে সুন্দর করে বুঝতে শিখেছেন। আপাতত আসন্ন বিশ্বকাপের অনুশীলন ম্যাচ খেলতে ইংল্যান্ডে রয়েছেন বিরাট। অন্যদিকে খুব শীঘ্রই নতুন কাজ শুরু করবেন অনুষ্কা।