আবারও ‘আয়নাবাজি’

0
85

ব্যবসা সফল চলচ্চিত্র ‘আয়নাবাজি’ শ্যামলী সিনেমা হল ও স্টার সিনেপ্লেক্সে প্রদর্শিত হবে শুক্রবার থেকে। প্রথম সপ্তাহে শ্যামলীতে ৪টি শো ও স্টার সিনেপ্লেক্সে ২টি করে শো দেখানো হবে।

বিশেষ শো’গুলোর টিকেট শ্যামলী সিনেমা হল ও স্টার সিনেপ্লেক্সেই পাওয়া যাবে। চলচ্চিত্রের অভিনয়শিল্পী ও কলাকুশলীরাও দর্শকদের সাথে সিনেমাটি আবার উপভোগ করবেন বলে জানিয়েছেন ছবির নির্মাতা অমিতাভ রেজা চৌধুরী।

তিনি বলেন, “আমি বাংলাদেশের যেখানে গিয়েছি, কেউ না কেউ এসে আমাকে ‘আয়নাবাজি’ দেখে নিজের উচ্ছ্বাসের কথা জানিয়েছেন। এখনও এসে অনেকে জিজ্ঞাসা করেন ‘আয়নাবাজি’ কি আবারও দেখার উপায় আছে?

জানাতে ভাল লাগছে, স্টার সিনেপ্লেক্স আর শ্যামলী সিনেমা হল আবার সেই সুযোগ করে দিচ্ছে। শুক্রবার থেকে দুটি হলে আবার ‘আয়নাবাজি’ প্রদর্শিত হবে। ফের ‘আয়নাবাজি’ দেখার আমন্ত্রণ।”

২০১৬ সালের ৩০ সেপ্টেম্বর মুক্তি পাওয়ার পর দর্শকমহলে বেশ সাড়া ফেলেছিল ছবিটি। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, নাবিলা, লুৎফর রহমান জর্জ, হিরা চৌধুরী, শওকত ওসমান, গাওসুল আলম শাওনসহ আরও অনেকে।

চলচিচ্চত্রটির মূল ভাবনা গাওসুল আলম শাওনের; চিত্রনাট্যও তিনি রচনা করেছেন, অনম বিশ্বাসের সঙ্গে যৌথভাবে। নির্বাহী প্রযোজক ছিলেন এশা ইউসুফ।