আলিয়ার সঙ্গে সম্পর্ক নিয়ে অকপট স্বীকার রনবীরের

0
274

বলিউডে জোর গুঞ্জন আলিয়া–রনবীরকে নিয়ে। দু’‌জনে একে–অপরের সঙ্গে ডেট করছেন। যদিও দু’‌পক্ষের কেউই বিষয়টা নিয়ে মুখ খুলতে চাননি। এদিকে ডিনার ডেট হোক বা সোনম কাপুরের বিয়ে দু’‌জনকেই একসঙ্গে দেখা গিয়েছে।

তবে সম্প্রতি রনবীরের একটি মন্তব্যে ধোঁয়াশা কিছুটা হলেও কেটেছে। জিকিউ ইন্ডিয়ার এ বছরের ইস্যুতে এক সাক্ষাতকারে রনবীর তাঁর সঙ্গে আলিয়ার সম্পর্ক নিয়ে বলেন, ‘‌এটা এখন এতটাই নতুন যে আমার মনে হয় না এ বিষয়ে এখনই কিছু বলা উচিত’‌।

রনবীর তাঁর সাক্ষাতকারে বলেন, ‘‌এটার এখন নিঃশ্বাস–প্রশ্বাসের প্রয়োজন রয়েছে এবং তার সঙ্গে দরকার কিছুটা জায়গার।’‌

রনবীরের সঙ্গে আলিয়ার বন্ধুত্ব নিয়ে জিজ্ঞাসা করলে তিনি বলেন, ‘‌একজন অভিনেত্রী, একজন ব্যক্তি হিসাবে আলিয়ার সম্বন্ধে সঠিক শব্দটা কী হবে?

বর্তমানে আলিয়া খুবই সাবলীল। আমি যখন তাঁর কাজ দেখি, তাঁর অভিনয় দেখি, তখন আমাকে তা অনুপ্রাণিত করে।’‌

আলিয়া এবং তাঁর সম্পর্ক নিয়ে রণবীরের কথায়, ‘‌আমাদের কাছে এটা এখন খুবই নতুন, আরও একটু রান্না হতে দিন।’ রনবীর কাপুর এর আগেও সম্পর্কে জড়িয়েছিলেন দীপিকা–ক্যাটরিনার সঙ্গে। কিন্তু দু’‌টো সম্পর্কই টেকেনি।

অপরদিকে, আলিয়ার সঙ্গে সিদ্ধার্থ মালহোত্রার প্রেমও পরিণতি পায়নি। রনবীর বলেন, ‘‌পুরনো কৌশলই নতুন মোড়কে ফিরে আসে। সম্পর্ক ভাঙার পর আমি আরও বেশি পরিণত হয়ে গিয়েছি, সম্পর্কের মধ্যে সামঞ্জস্য রাখতে শিখে গিয়েছি।‌

আলিয়া–রনবীরকে দেখা যাবে অয়ন মুখার্জির পরবর্তী ছবি ‘‌ব্রহ্মাস্ত্র’‌–তে। এই প্রথমবার পর্দায় আলিয়ার সঙ্গে জুটি বাঁধবেন রনবীর। এই ছবিতে অমিতাভ বচ্চন এবং মৌনী রায়কেও অভিনয় করতে দেখা যাবে। এই ছবির প্রথম পর্ব মুক্তি পাবে আগামী বছর। ‌