ইউটিউবার মীম !

0
87

সেই চিরচেনা ছোট্ট অভিনেত্রী মীম। পুরো নাম সাবরিন সাকা মীম। গান, অভিনয়, উপস্থাপনা, সংবাদপাঠ সব মাধ্যমেই তার সরব উপস্থিতি। তাকে এবার ইউটিউবারের ভূমিকায় দেখা যাবে। ছোট বোন ডা. শারমীন সাকা টুকটুকিকে নিয়ে ‘মীমস স্টুডিও’ নামে ইউটিউবে একটি চ্যানেল খুলেছেন তিনি। এখন থেকে সামাজিক সচেতনতা বৃদ্ধিসহ নানা বিষয়ে ভিডিও বানিয়ে প্রকাশ করবেন চ্যানেলটিতে। ভিডিওগুলো প্রকাশ পাবে ‘মীমস স্টুডিও’ নামেই।

এরই মধ্যে চ্যানেলটি থেকে একটি প্রমোশনাল ভিডিও ছাড়া হয়েছে, যাতে নিজেদের সঙ্গে থাকার জন্য সবাইকে আহ্বান জানিয়েছেন মীম। বলেন, ‘ক্লাস ওয়ান থেকে মিডিয়ার নানা শাখায় কাজ করছি। এই সময়টাতে অভিজ্ঞতার ভাণ্ডারও সমৃদ্ধ। সেসব অভিজ্ঞতার আলোকে এমন কিছু করার কথা ভাবছিলাম অনেক দিন ধরে। আশপাশের মানুষ কী বলে এই ভেবে ভয়ও পাচ্ছিলাম। অবশেষে ছোট বোনের উৎসাহে কাজটি শুরু করলাম।”

মীম আরও বলেন, ‘আমি ছাড়া আমাদের পরিবারের সবাই ডাক্তার। মানুষের সেবা করার অভ্যাস তাই পরিবারের মধ্যেই আছে। এর বাইরে আরো যেসব গুরুত্বপূর্ণ ও প্রয়োজনীয় বিষয় চোখে ধরা পড়বে সেগুলো ভিডিও আকারে সবার সামনে তুলে ধরব। আশা করি আমাদের উদ্যোগটি সবার মাঝে ইতিবাচক প্রভাব ফেলবে।’