ইফতার টেবিলে গান বাজিয়ে সমালোচনায় শিল্পা শেঠি

0
141

বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি সমালোচনায় পড়েছেন। ভক্তরা বেজায় চটেছেন তার ওপর। বিভিন্ন ধরনের নেতিবাচক মন্তব্যে জর্জরিত বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির ইনস্টাগ্রাম পোস্ট। এক বন্ধুর ইফতার পার্টিতে ধারণকৃত একটি ভিডিও শেয়ার করার পরে এই সমালোচনার ঝড় শুরু হয়। ইফতার টেবিলে গান বাজিয়ে সমালোচনার মুখে পড়েছেন তিনি।

ভিডিওতে আফলাতুন নামের একটি মিষ্টি খাবারের সঙ্গে পরিচয় করে দেন ৪২ বছর বয়সী এই তারকা। শিল্পা ও তার বন্ধুরা খাবারটির স্বাদ নেয়ার পর অক্ষয় কুমার অভিনীত ‘আফলাতুন’ (১৯৯৭) ছবির গান বাজান। তারা বসে খাওয়ার ফাঁকে ওই গানে কণ্ঠও মেলান।

ভিডিওটি অনেকের অনুভূতিতে আঘাত করেছে। ইনস্টাগ্রাম পোস্টে এক ভক্ত লিখেছেন ‘কী হচ্ছে এসব! এটা কোন ধরনের ইফতার যে গান বাজাচ্ছেন’ আরেকজন লিখেছেন, ‘এটা কি ইফতার পার্টি নাকি তাসের পার্টি? ইফতার টেবিলে বসে কেন নাচানাচি হচ্ছে? দয়া করে কিছুটা শ্রদ্ধা প্রদর্শন করুন।’

আরেকজনের মন্তব্য, ‘শিল্পা শেঠি, দুঃখ নিয়ে বলতে হচ্ছে- এই ভিডিও পোস্ট করে মুসলমানদের ক্ষুব্ধ করেছেন।’ একপক্ষ নিন্দা জানালেও ধর্মীয় দৃষ্টিভঙ্গি থেকে ভিডিওটি না দেখার আহ্বান জানিয়েছে আরেকপক্ষ।

সমর্থকদের ধন্যবাদ দিতে ভোলেননি শিল্পা। তার মন্তব্য, ‘সবকিছুকে নেতিবাচক দেখার পরিবর্তে কেন এই ভিডিওকে বন্ধুসুলভ মনোভাব নিয়ে দেখছি না। বিশ্বজুড়ে মুসলমানদের রমজান পালনের সঙ্গে একাত্মতাই তো প্রকাশ হলো এতে।’ এর আগে নিজের ছেলে বিয়ানের জন্মদিনে একটি বৃদ্ধাশ্রমে নৈশভোজ অনুষ্ঠান করে সমালোচিত হন শিল্পা।