উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও নৌকায় ভোট চাইলেন প্রধানমন্ত্রী

0
104

সিলেট সফরের মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারণা শুরু করলেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। হযরত শাহজালাল, শাহ পরাণ এবং গাজী বোরহান উদ্দিন (রহ:) এর মাজার জিয়ারতের পর স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত জনসভায় ভাষণ দেন তিনি।

উন্নয়নের গতি ধারা অব্যাহত রাখাতে আবারও সিলেটবাসীর কাছে নৌকা মার্কায় ভোট চান শেখ হাসিনা।
জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে দলের পক্ষে নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে সিলেট সফর করলেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

দিনের শুরুতেই হযরত শাহজালাল, শাহপরাণ এবং গাজী বোরহান উদ্দিন (রহ:) এর মাজার জিয়ারত করেন তিনি। বিকেলে সিলেট সরকারি আলিয়া মাদ্রাসা মাঠে বেশ কিছু উন্নয়ন কাজের উদ্বোধন এবং ভিত্তি প্রস্তর স্থাপন করেন প্রধানমন্ত্রী।

পরে স্থানীয় আওয়ামীলীগ অয়োজিত জনসভায় প্রধান অতিথি হিসেবে যোগ দেন দলীয় সভানেত্রী। আওয়ামী লীগ ক্ষমতায় এলে দেশের মানুষের ভাগ্য পরিবর্তন হয় জানিয়ে বিগত সময়ে বিএনপি জামায়াতের নির্যাতনের চিত্র তুলে ধরেন শেখ হাসিনা।

বিএনপিকে লুটেরা আখ্যা দিয়ে সন্ত্রাস ও জঙ্গীবাদের বিরুদ্ধে দেশের মানুষকে আরো বেশী সচেতন হওয়ার আহবান জানান বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

কোন ধরণের অন্যায় অত্যাচারকে বরদাস্থ করা হবে না জানিয়ে আগামী নির্বাচনেও নৌকার পক্ষে সিলেটবাসীর সমর্থন চান আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।