একই দিনে দুই ছবি মুক্তি নিয়ে টুইঙ্কেলের আপত্তি

0
132

একই দিনে এই দুই ছবির মুক্তি-সংঘাত নিয়েই খুশি নন টুইঙ্কেল খান্না। তিনি বলেছেন, এটা দুই দলের জন্যই সুখের নয়। দু’পক্ষই এর জন্য ভুগবে। যদিও ওদের অনেক কঠিক পথ অতিক্রম করতে হয়েছে।

টুইঙ্কেল আরও বলেন, ‘আমার মনে হয় প্যাডম্যানের এক সপ্তাহ আগে বা পরে পদ্মাবত এলে ভাল হতো। মিস্টার বনশালী নিশ্চয়ই একটা দারুণ ছবি তৈরি করেছেন। তবে আমরাও আমাদের ছবির বিষয় নিয়ে আত্মবিশ্বাসী। ‘প্যাডম্যান’-এর পরিচালক আর বাল্কিও এই মুক্তির দিনের সংঘাত নিয়ে অখুশি।

‘পদ্মাবত’ নিয়ে ভারতজুড়ে আলোচনা চলছে। বিতর্কও বলা যায়। তার আঁচে গা সেঁকছে সিনে দুনিয়া। হয় আপনার ভাল লাগছে, নয়তো না। তবে সঞ্জয়লীলা বনশালীর এই ছবি নিয়ে আগ্রহ তৈরি হচ্ছে না, এমন দর্শক খুব কম আছেন।

এ বার এমন ব্যক্তিত্বর সন্ধানও পাওয়া গেল যিনি সরাসরি নিজের অখুশি হওয়ার কথা না বললেও, হাবভাবে স্পষ্টই বুঝিয়ে দিলেন ‘পদ্মাবত’ তাঁর কাছে কোনও খুশির বার্তা নিয়ে আসছে না।

তিনি টুইঙ্কেল খান্না। তার কারণও রয়েছে। সেটাও অস্বীকার করার মতো একেবারেই নয়। অন্তত তেমনটাই মত বলিউড মহলের।

অক্ষয় কুমার অভিনীত ‘প্যাডম্যান’ ছবির প্রযোজক তো টুইঙ্কেল। ট্রেলার মুক্তির পর থেকেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছে ‘প্যাডম্যান’।

উপযুক্ত প্রচার পাওয়ার পর যখন মুক্তির দোরগোড়ায় এই ফিল্ম, তখনই বাধ সেধেছে ‘পদ্মাবত’। আসলে, না চাইতেও সম্মুখ সমরে ইন্ডাস্ট্রির দুই বিগ বাজেট ছবি।

দীর্ঘ জল্পনার পর, রোববারই সঞ্জয় লীলা বনশালীর ‘পদ্মাবত’-এর মুক্তির দিন অফিশিয়ালি ঘোষণা করেছে প্রযোজক সংস্থা। যদিও কিছুদিন আগে থেকেই ইন্ডাস্ট্রিতে শোনা যাচ্ছিল, প্রজাতন্ত্র দিবসের ছুটিকে উপলক্ষ করেই মুক্তি পেতে পারে এই ‘বিতর্কিত’ ছবি। শেষ পর্যন্ত হয়েছেও তাই। অন্যদিকে, প্রথম থেকেই ‘প্যাডম্যান’-এর মুক্তির দিন ঠিক করা ছিল ২৫ জানুয়ারিতেই।