এক চাকা নিয়ে নিরাপদে ঢাকায় অবতরণ করলো বিমান

0
113

নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দর থেকে বাংলাদেশ বিমানের ফ্লাইট উড্ডয়নের পরই পড়ে গেল বিমানের একটি চাকা। বুধবার সকাল নয়টায় এ ঘটনা ঘটে। তবে বিমানটি নিরাপদেই ঢাকায় অবতরণ করেছে।

জানা গেছে, মঙ্গলবার বাংলাদেশ বিমানের একটি ফ্লাইট সৈয়দপুর বিমানবন্দর থেকে যাত্রী নিয়ে ঢাকার উদ্দেশে রওনা দেয়। কিন্তু বিমানবন্দর থেকে উড্ডয়নের পরপরই পেছনের একটি চাকা খুলে রানওয়ের বাইরে ডোবায় পড়ে যায়। বিমানবন্দরের নিরাপত্তাকর্মীরা ঘটনাটি দেখে তাৎক্ষণিকভাবে কন্ট্রোল টাওয়ারকে জানায়। এরপর সকাল সাড়ে ৯টা থেকে ১১টা পর্যন্ত ঢাকার সব ফ্লাইট ওঠানামা বন্ধ করে দেয় বিমানবন্দর কর্তৃপক্ষ। তবে ঝুঁকির মুখে ফ্লাইটটি সকাল ১০টা ৪৫ মিনিটে শাহজালাল বিমানবন্দরে নিরাপদে অবতরণ করেছে।

বিমানটি শাহজালাল বিমান বন্দরে অবতরনের পর চেয়ারম্যান সহ ঊর্ধ্বতন কর্মকর্তরা ছুটে আসেন। বিমানটি মেরামতের জন্য হ্যঙ্গারে নেয়া হয়েছে

সৈয়দপুর বিমানবন্দর ব্যবস্থাপক শাহিন আহমেদ বিষয়টি নিশ্চিত করে জানান, তেমন কিছু ঘটেনি। সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. বজলুর রশীদ জানান, বিমানটি নিরাপদে ঢাকায় অবতরণ করেছে এবং সৈয়দপুর বিমানবন্দরে বিমান চলাচল স্বাভাবিক রয়েছে।