এবার কক্সবাজারে তিনটি সিনেপ্লেক্স

0
112

বিশ্বের অন্যতম আকর্ষণ সমুদ্র সৈকত। আর বিশ্বের বৃহত্তম সাগর সৈকতে যদি বিনোদনমূলক কোনো সিনেপ্লেক্স না থাকে তাতে হয়। তাই এবার বিনোদন প্রেমীদের জন্য কক্সবাজারে নির্মিত হতে যাচ্ছে সিমেপ্লেক্স।

দেশের জনপ্রিয় বিনোদন স্থান কক্সবাজারে বিভিন্ন বিনোদনের ব্যবস্থা থাকলে তেমন কোনো সিনেপ্লেক্স নেই। এবার সেটিও হচ্ছে শিগগিরই। সেখানে বৃহত্তম বিনোদন কমপ্লেক্স নির্মাণ করতে যাচ্ছে বেসরকারি উদ্যোক্তা প্রতিষ্ঠান সোহানা গ্রুপ। সিনেমাপ্রেমীদের জন্য গড়ে ওঠছে নতুন তিনটি সিনেপ্লেক্স।

সব বয়সী মানুষের বিনোদনের কথা মাথায় রেখে তৈরি হচ্ছে হোয়াইট স্যান্ড রিসোর্ট। সেখানে থাকছে বৃহৎ এক শপিংমল ও নতুন সিনেপ্লেক্স। কক্সবাজারে এবারই প্রথম এই সিনেপ্লেক্সে দর্শকরা একসঙ্গে দেশিয় ছবির পাশাপাশি বিদেশী ভাষার নতুন ছবি উপভোগ করতে পারবেন বলে জানিয়েছেন প্রতিষ্ঠানটির কর্ণধার মো. মিজানুর রহমান।

তিনি বলেন, ‘পাঁচ লক্ষ বর্গফুট জুড়ে থাকছে ৩০০ এর বেশি রুমের এক পাঁচ তারকা হোটেল। আমরা কক্সবাজারকে বদলে দিতে চাই। একজন মানুষ দুই তিনদিনের জন্য কক্সবাজার গেলে তেমন কোনো বিনোদনকেন্দ্র খুঁজে পায় না। তাই সববয়সী মানুষের কথা মাথায় রেখে কক্সবাজারে তৈরী হচ্ছে বৃহত্তম এই বিনোদন কমপ্লেক্স।

তিনি আরো বলেন, সিনেপ্লেক্সের পাশাপাশি সেখানে থাকবে ২টি ফুডকোর্ট। আরো থাকছে আন্তর্জাতিক মানের কনফারেন্স ও মিটিং হল। শিশুদের কথা মাথায় রেখে থাকছে কিডস জোন, গেমস রুম, জুস বার ও ক্লাব। ইনফিনিটি সুইমিং পুল, অ্যামিউজমেন্ট পাকের্র পাশাপাশি হোয়ইট স্যান্ড রিসোর্টের আগত অতিথিদের জন্য থাকছে সিনেমা দেখার বিশেষ সুযোগ। নতুন বছরে চালু হবে নতুন তিন সিনেপ্লেক্স।