এবার বিয়ের হ্যাট্রিক করলেন ইমরান খান

0
56

ক্রিকেট মাঠে হ্যাট্টিক করেছেন পাক ক্রিকেটার ইমরান খান। এবার জল্পনার অবসান ঘটিয়ে বিয়ের হ্যাট্টিক করলেন পাকিস্তানি এই ক্রিকেটার। তৃতীয়বার বিয়েটা সেরেই ফেললেন ইমরান খান। রোববার আধ্যাত্মিক গুরু বুশরা মানেকার সঙ্গে দুই পরিবারের সামনেই বিয়ের কাজ সারেন ইমরান।

ক্রিকেটার থেকে রাজনীতিক হয়ে ওঠা ইমরান খানের বিয়ে নিয়ে কম জল্পনা ছিল না। এই বুশরা বিবিই (যিনি পরিচিত পিঙ্কি পীর নামেও) এই আলোচনার তুঙ্গে। ঘরোয়া এক অনুষ্ঠানের মধ্যে দিয়েই হয়ে গেল সেলিব্রিটি এই বিয়ের অনুষ্ঠান।

বিয়ের অনুষ্ঠানটি হয় লাহৌরে বুশরা মানেকার ভাইয়ের বাড়িতে। গত জানুয়ারি থেকেই এই বিয়ে নিয়ে আলোচনা ছিল তুঙ্গে। সব আলোচনা আপাতত থামানো গেল। ইমরান খান প্রথম বিয়ে করেছিলেন ১৯৯৫ সালে জেমাইমা গোল্ডস্মিথকে।

২০০৪ এ বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। দ্বিতীয় বিয়ে টেলিভিশন অ্যাঙ্কর রেহাম খানকে প্রথম বিবাহ বিচ্ছেদের পরই। সেই বিয়ে টিকেছিল ১০ বছর। তবে আবারও বিবাহ বিচ্ছেদ।

ইমরানের বর্তমান স্ত্রী বুশরা মানেকার বয়স এখন ৪০। তাঁর সাবেক স্বামী খাওয়ার ফরিদ মানেকা ছিলেন ইসলামাবাদের সিনিয়র কাস্টম কর্মকর্তা। সেই পদবীই ব্যবহার করতেন বুশরা। পাঁচ সন্তানের মাও তিনি। ইমরান খানের আধ্যাত্মিক গুরুও ছিলেন এই বুশরা। সেখান থেকেই সম্পর্কের শুরু।