এবার ‘সহজ’ এর খাবার ডেলিভারি সেবা চালু

0
210

রাইড শেয়ারিং প্রতিষ্ঠান সহজ ডটকম এবার ঢাকায় খাবার ডেলিভারি সেবা নিয়ে এসেছে। ১২ মার্চ রাজধানীর একটি হোটেলে ‘সহজ ফুড’ নামের ওই সেবার উন্মোচন করে প্রতিষ্ঠানটি। সহজ রাইডের অ্যাপেই সেবাটি ‘সহজ ফুড’ নামে পাওয়া যাবে বলে অুনষ্ঠানে জানায় সহজ কর্তৃপক্ষ।

প্রতিষ্ঠানটি জানায়, দুই মাস আগে পরীক্ষামূলকভাবে শুরু পর মঙ্গলবার আনুষ্ঠানিকভাবে তারা যাত্রা করলো। এখন ঢাকার এক হাজার রেস্টুরেন্টকে তাদের অ্যাপে জায়গা দিয়েছে যাদের খাবার অর্ডার করা যাবে। চলতি বছরের শেষ নাগাদ এই সংখ্যা দুই হাজার করতে চায় তারা।

এছাড়াও আগামী মাসে চট্টগ্রামেও খাবার সরবরাহের সেবাটি শুরু করবে সহজ। সহজ ফুডের উদ্বোধনী অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর এবং জাতীয় দলের ক্রিকেটার তাসকিন আহমেদ উপস্থিত ছিলেন।

সহজের প্রতিষ্ঠাতা এবং ব্যবস্থাপনা পরিচালক মালিহা কাদির বলেন, আমরা একটি অ্যাপের মাধ্যমেই মানুষের প্রয়োজনীয় সেবাগুলো দিতে চাই। তাই এক বছর আগে শুরু করা রাইড শেয়ারিংয়ে সাফল্য পেয়ে এবার খাবার সরবরাহ শুরু করছি । অ্যাপটি সুপার অ্যাপ হিসেবে গড়ে তুলতে চাই। একটা মান সম্মত সেবা দিতে সহজ তাদের ডেলিভারি ম্যানদের প্রয়োজনীয় প্রশিক্ষণ দিচ্ছে বলেও উল্লেখ করেন মালিহা কাদির।

সহজের ব্র্যান্ড অ্যাম্বাসেডর তাসকিন আহমেদ বলেন, সহজ মানুষের জীবনধারাকে সহজ করতেই কাজ করছে। অনলাইনে টিকেট কাটা থেকে শুরু করে এখন খাবার সরবরাহ, এর সবই মনে করায় আমরা এগিয়ে যাচ্ছি। এখন অ্যাপটিতে দুটি ক্যাম্পেইন চালাচ্ছে সহজ।

যেখানে মূল্যছাড়ে খাবার অর্ডার করা যাবে। একইসঙ্গে সর্বনিম্ন ৫০ টাকার খাবার কিনলে বিনামূল্যে তা ডেলিভারি করবে প্রতিষ্ঠানটি। অফারটি ১৩ থেকে ১৯ মার্চ পর্যন্ত চলবে। সহজ অ্যাপটি আইওএস এবং অ্যান্ড্রয়েড উভয় সংস্করণে অ্যাপ ও প্লে স্টোরে পাওয়া যায়।