কংগ্রেসের প্রার্থী হচ্ছেন বলিউড সুপারস্টার উর্মিলা !

0
151

কারিনা, সালমানের পর এবার লোকসভা নির্বাচনে কংগ্রেসের প্রার্থী হওয়ার ক্ষেত্রে উঠে এল আরও এক বলিউড তারকার নাম। ইনি আর ৯০ এর দশকে বলিউডের গ্ল্যাম গার্ল ‘রঙ্গিলা’ অর্থাৎ উর্মিলা মাতন্ডকর। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই কংগ্রেসে যোগ দিতে পারেন তিনি।

মুম্বাই উত্তর লোকসভা কেন্দ্র থেকে কংগ্রেসের হয়ে ভোটে লড়তে পারেন উর্মিলা। এই কেন্দ্রে বিজেপি প্রার্থী হিসাবে ঘোষণা করা হয়েছে গোপাল শেট্টির নাম। তবে অবশ্য মুম্বাই উত্তর লোকসভা কেন্দ্র থেকে মারাঠি অভিনেত্রী আশাবরী যোশী ও বিগবস-১১র বিজেতা শিল্পা শিন্ডের নামও শোনা যাচ্ছে।

ইতিমধ্য়েই এই আসনটি থেকে কংগ্রেসের টিকিটে লড়ার দাবি জানিয়েছেন শিল্পা ও আশাবরী। কিছুদিন আগেই তাঁরা কংগ্রেসে যোগ দিয়েছেন। তবে শেষ পর্যন্ত উর্মিলা, নাকি আশাবরী, শিল্পা, কাকে বেছে নেওয়া হয় এখন সেটাই দেখার।

এর আগে ২০০৪ সালে মুম্বাই উত্তর লোকসভা কেন্দ্র থেকে বলিউড তারকা গোবিন্দাকে প্রার্থী করে লাভবান হয়েছিল কংগ্রেস। শোনা যাচ্ছে উর্মিলাকে প্রার্থী করে এবারও সেভাবেই বাজিমাত করতে চাইছে কংগ্রেস নেতৃত্ব।

তবে এ বিষয়ে উর্মিলার পক্ষ থেকে মুখ খোলা হয়নি। তিনি কংগ্রেসে যোগ দিচ্ছেন কিনা সেবিষয়েও জানা যায়নি। এর আগে মধ্যপ্রদেশের পলাশিয়া থেকে কংগ্রেসের হয়ে ভোটে লড়ার প্রস্তাব যায় সালমানের কাছে।

তিনি অবশ্য সে বিষয়ে স্পষ্ট ‘না’ করে দেন। পাশাপাশি ভোপাল থেকে লড়ার জন্য কারিনা কাপুর খানের কাছে প্রস্তাব গেলে, তিনিও সেই প্রস্তাব ফিরিয়ে দেন।