কনুইর ইনজুরিতে দেশে ফিরে যাচ্ছেন ওয়ার্নার

0
164

কনুইতে চোট পেয়ে বিপিএল থেকে ছিটকে পড়ছেন অস্ট্রেলিয়ান ওপেনার ডেভিড ওয়ার্নার। সিলেট সিক্সার্সের হয়ে বিপিএলে খেলা ওয়ার্নার আগামী ২১ জানুয়ারি দেশে ফিরে যাবেন। ইনজুরি থেকে পুরোপুরি স্বাভাবিক হতে ছয় সপ্তাহ সময় লেগে যেতে পারে।

দেশে ফেরার আগে ১৮ ও ১৯ তারিখে ঢাকা ডায়নামাইটস ও রংপুর রাইডার্সের বিপক্ষে দুটি ম্যাচে খেলবেন ওয়ার্নার। এরপর হয়তো তার আর খেলা হবে না বিপিএলে। কারণ পুরোপুরি সেরে ওঠতে তার ছয় সপ্তাহ সময় লেগে যেতে পারে। এই তথ্য জানিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া।

সিএর একজন মুখপাত্র জানিয়েছেন, ডেভিডের ডান কনুইতে কিছুটা ব্যথা আছে। সে আগামী ২১ জানুয়ারি অস্ট্রেলিয়ায় ফিরবে। তবে দেশে ফেরার আগে বিপিএল ম্যাচগুলো খেলবে বলে আশা করা হচ্ছে। আমরা তার ইনজুরি বিষয়ে ‍পূর্ণ ধারণা পেতে বিষয়টি পর্যালোচনা করতে চাই।

চলতি বিপিএলে সিলেট সিক্সার্সের অধিনায়কত্ব করছেন ওয়ার্নার। ২১ জানুয়ারি ফিরে গেলে তিনি লিগ পর্বে পাঁচটি ম্যাচ মিস করবেন। দলের পক্ষে দ্বিতীয় সর্বোচ্চ রান সংগ্রাহক ওয়ার্নারকে না পাওয়াটা সিলেটের জন্য বড় একটা ধাক্কা। কারণ, দলের নেতৃত্বে থাকা ওয়ার্নার প্রথম পাঁচ ম্যাচের দুটিতে হাফসেঞ্চুরি করেছেন।

বল বিকৃতি কাণ্ডে আন্তর্জাতিক ক্রিকেটে নিষিদ্ধ থাকা দুই অসি ক্রিকেটারের মধ্যে সাবেক অধিনায়ক স্টিভ স্মিথ কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও ডেভিড ওয়ার্নার সিলেটের অধিনায়কের দায়িত্বে ছিলেন। এর মধ্যেই ইনজুরিতে পড়ে দেশে ফিরে গেছেন স্মিথ। তার আর ফেরার সম্ভাবনা নেই। এখন ওয়ার্নারকেও তার পথ ধরে বাড়ি ফিরে যেতে হচ্ছে।