করোনামুক্ত বার্সা শিবির; অনুশীলন শুরু

0
310

স্প্যানিশ লা লিগার দল বার্সেলোনা, রিয়াল মাদ্রিদসহ সব দলের খেলোয়াড়রা বুধবার নিজ নিজ ক্লাবে ফিরেছেন। ক্লাবে ফিরলেও করোনা টেস্ট করার আগে অনুশীলনে ছিল নিষেধাজ্ঞা। ফলে সেদিনই বার্সেলোনার সকল খেলোয়াড়, কোচিং স্টাফ দিয়েছে করোনাভাইরাসের পরীক্ষা। ইনজুরির জন্য এদিন ছিলেন না কেবল ফরাসি তারকা উসমান দেম্বেলে।

নমুনা জমা দেওয়ার একদিন পর বৃহস্পতিবার ফলাফল এসেছে বার্সা ক্যাম্পের। কাতালান রেডিও ‘আরসি ১’ এর বরাত দিয়ে প্রতিবেদনে জানানো হয়েছে, কাতালান সব খেলোয়াড়ের পরীক্ষার ফলাফল নেগেটিভ এসেছে। ফলে অনুশীলনে ক্লাবটির আর কোনো বাধা নেই। আর সে জন্য শুক্রবার দুপুর থেকে ব্যক্তিগত পর্যায়ের অনুশীলন শুরু করছে বার্সার তারকা।

সামাজিক দূরত্ব বজায় রেখে হুয়ান গাম্পার স্পোর্টস কমপ্লেক্সে অনুশীলনে নামে বার্সার ফুটবলাররা। আজ মোট তিনটি আলাদা ট্রেনিং পিচে অনুশীলন করে খেলোয়াড়রা। সেগুলো হলো টিটো ভিলানোভা পিচ, পিচ-২ এবং পিচ-৩। এদিন খেলোয়াড়দের অনুশীলনের জন্য বার্সার ট্রেনিং কিট সরবরাহ করা হয়।

সকলের করোনা নেগেটিভ আসা ও অনুশীলন শুরু করলেও এখনো সাবধানতা অবলম্বন করতে চায় কাতালুনিয়া শিবির। আর তাই অনুশীলন শেষে কেউই এখন ক্লাবের চেঞ্জরুম বা ড্রেসিংরুমে যেতে পারবেন না। বরং সোজা চলে যেতে হবে নিজ নিজ বাসায়।