করোনামুক্ত হয়ে বাড়ি ফিরলেন প্রযোজক করিম মোরানি

0
249

চেন্নাই এক্সপ্রেস’ সিনেমার প্রযোজক করিম মোরানি অবশেষে করোনা মুক্ত হয়ে বাড়ি ফিরলেন। জনপ্রিয় সিনেমা রাওয়ান, হ্যাপি নিউ ইয়ার ও দিলওয়ালে সিনেমারও প্রযোজক ছিলেন তিনি।

মুম্বাইয়ের নানাবতী হাসপাতাল থেকে শনিবার বাড়িতে ফিরেছেন তিনি। তবে চিকিৎসক আরও দুই সপ্তাহ হোম কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দিয়েছেন।  করিম মোরানি বলেন, ‌‘ঈশ্বরের অসীম কৃপায় আমি সুস্থ হয়ে বাড়ি ফিরছি। আমার করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছে। নানাবতী হাসপাতালে আমার চিকিৎসা,পরীক্ষা-নিরীক্ষা সবকিছুই ভালোভাবে হয়েছে। চিকিৎসক থেকে শুরু করে হাসপাতালের সমস্ত স্বাস্থ্যকর্মীরাই খুব ভালোভাবে কাজ করছেন।’

করিম মোরানি হাসপাতালে যাওয়ার কয়েকদিন আগে তার দুই মেয়ে জয়া ও শাজাও করোনা আক্রান্ত হন। তারাও সুস্থ হয়ে উঠেছে এবং বাড়ি ফিরেছে বলে জানা গেছে।

বাবা করিম মোরানি বাড়ি ফিরে আসায় সোশ্যাল মিডিয়ায় বোন, মা-বাবাসহ পরিবারের একটি ছবি পোস্ট করেছেন করিম মোরানির মেয়ে জোয়া মোরানি।

জোয়া লিখেছেন, ‘বাবা বাড়ি ফিরে এসেছেন আমরা পুরো পরিবার এখন করোনা মুক্ত। তবে এটা একটা অদ্ভুত অভিজ্ঞতা। এক্ষত্রে আমাদের তিন জনেরই তিনরকম অভিজ্ঞতা। তিনজনের করোনার লক্ষণগুলিও আলাদা। আমার বাবার গত ৯ দিনে কোনও লক্ষণই ধরা পড়েনি। তবুও রিপোর্ট পজেটিভ এল। আমার বোন (শাজা মোরানি) গত ৬দিন ধরে জ্বর আর মাথা যন্ত্রণা ছিল। আর আমার জ্বর, সর্দি,কাশি, শ্বাসকষ্ট সবই ছিল।’

পরিবারের সদস্যরা করিম মোরানিকে নিয়ে বেশ চিন্তিত ছিলো। কারণ তার বয়স ৬০-এর উপর এবং তিনি হার্টের রোগী। এর আগে দুইবার তার হার্ট অ্যাটাক হয়েছিল এবং বাইপাস সার্জারিও করাতে হয়েছে তার। তবে এখন তিনি ঝুঁকি মুক্ত।