করোনামুক্ত হয়ে হাসপাতাল থেকে ছাড়া পেলেন শচিন টেন্ডুলকার

0
20

করোনা থেকে মুক্ত হয়ে হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন ভারতীয় কিংবদন্তী ক্রিকেটার শচিন টেন্ডুলকার। বৃহস্পতিবার টুইটবার্তার মাধ্যমে এ তথ্য জানিয়েছেন শচিন নিজেই।

টুইটারে টেন্ডুলকার লিখেছেন, ‘আমি সদ্যই হাসপাতাল থেকে ছাড়া পেয়ে বাসায় এসেছি এবং আমাকে বিশ্রাম আর সুস্থতার জন্য আইসোলেশনে থাকতে হবে। আমার সকল শুভাকাঙ্খীর জন্য শুভকামনা এবং প্রার্থনা করছি। সত্যিই এটা অতুলনীয় ছিল। আমি স্মরণ করছি সেইসব চিকিৎসাকর্মীদের, যারা আমার খুব যত্ন নিয়েছেন এবং গত এক বছর ধরে এই ভয়াবহ পরিস্থিতিতে যারা অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।’

গত ২ এপ্রিল কোভিড-১৯ পজিটিভ রিপোর্ট আসে শচিন টেন্ডুলকারের। এরপর প্রাথমিক সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে হসাপাতালে ভর্তি হন শচিন। এরপর গত ৬দিন হাসপাতালেই কাটান তিনি। অবশেষে বৃহস্পতিবার হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে মুম্বাইতে নিজের বাসায় চলে যান শচিন। তবে সেখানে তিনি আরও কয়েকদিন আইসোলেশনে থাকবেন।

উল্লেখ্য, ক্রিকেট লিজেন্ডদের নিয়ে ‘রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ’ খেলতে গিয়ে করোনা আক্রান্ত হয়েছিলেন ব্যাটিং কিংবদন্তি শচীন টেন্ডুলকার। হাসপাতালে ভর্তি হওয়ার পর বিশ্বের বহু তারকা শচীনের সুস্থতা কামনায় টুইট করেছেন। ওই সিরিজে খেলা ইরফান পাঠান, ইউসুফ পাঠান এবং বদ্রিনাথও করোনা আক্রান্ত হয়েছিলেন।