করোনার কারণে বন্ধ হয়ে গেল স্টার সিনেপ্লেক্স

0
190

করোনাভাইরাস নিয়ে উদ্ভুত পরিস্থিতির কারণে ২০ মার্চ থেকে ২ এপ্রিল পর্যন্ত মাল্টিপ্লেক্স সিনেমা হল স্টার সিনেপ্লেক্স বন্ধ ঘোষণা করা হয়েছে। উক্ত সময়ে স্টার সিনেপ্লেক্সের সবগুলো শাখায় সিনেমা প্রদর্শন বন্ধ থাকবে। দর্শকদের নিরাপত্তার কথা চিন্তা করে এমন সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানান স্টার সিনেপ্লেক্সের মিডিয়া ও বিপণন বিভাগের জ্যেষ্ঠ ব্যবস্থাপক মেসবাহ উদ্দিন আহমেদ। পরিস্থিতি বিবেচনায় পরবর্তী সিদ্ধান্ত জানানো হবে বলে জানান তিনি।

বাংলাদেশে করোনাভাইরাস শনাক্ত হওয়ার পর থেকে সতর্কতামূলক বিশেষ ব্যবস্থা গ্রহণ করেছে স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ মাল্টিপ্লেক্সটির সবগুলো শাখাতেই দর্শকদের জন্য হ্যান্ড স্যানিটাইজারের ব্যবস্থা করেছিল। প্রতিটি প্রবেশপথে এবং টিকেট কাউন্টারে স্যানিটাইজার রাখা হয়েছিল এবং দর্শকদেরকে এটি ব্যবহার করতে উদ্ধুদ্ধ করা হতো।

পাশাপাশি নিজেদের স্টাফদের হ্যান্ডগ্লাভস ও মাস্ক ব্যবহারের উদ্যোগ নিয়েছে তারা। দর্শকদের সঙ্গে সরাসরি বিভিন্ন কার্যক্রমে অংশ নেন এমন কর্মকর্তা ও কর্মচারীরা হ্যান্ড গ্লাভস ও মাস্ক ব্যবহার করেন। এছাড়া প্রত্যেক শো শেষে জীবাণুনাশক ব্যবহার করে চেয়ার ও হলরুম পরিষ্কার করা হয়।

উল্লেখ্য, করোনাভাইরাস বাংলাদেশে শনাক্ত হয়েছে গত ৮ মার্চ। ইতোমধ্যে সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে ৩১ মার্চ পর্যন্ত দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করেছে সরকার।