করোনায় আক্রান্ত কিংবদন্তি মিডফিল্ডার জাভি

0
273

কাতালান ক্লাব বার্সেলোনার কিংবদন্তি মিডফিল্ডার জাভি হার্নান্দেজ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। সোশ্যাল সাইটে তিনি নিজেই এই তথ্য নিশ্চিত করেছেন। তবে কোনো উপসর্গ নেই তার শরীরে।

৪০ বছর বয়সী এই সাবেক ফুটবল তারকা ইনস্টাগ্রামে জানিয়েছেন, ‘কিছুদিন আগে আল শাদের নিয়ম মেনে সর্বশেষ পরীক্ষায় আমি পজিটিভ হয়েছি। অফিশিয়াল প্রতিযোগিতায় ফিরতে আজ আমি দলের সঙ্গে থাকতে পারছি না। আমার জায়গায় টেকনিক্যাল স্টাফের প্রধান হিসেবে থাকবেন ডেভিড প্রাটস। সৌভাগ্যবশত এখন ভালো বোধ করছি। তবে ঠিক হয়ে ওঠার আগ পর্যন্ত নিজেকে সব কিছু থেকে আলাদা রাখব। ডাক্তারের ছাড়পত্র পেলেই আগের চেয়েও বেশি সংকল্প ও ইচ্ছা নিয়ে দৈনন্দিন কাজে ফিরব।’

আল শাদের পক্ষ থেকে টুইট করেও জাভির করোনায় আক্রান্ত হওয়ার খবর নিশ্চিত করা হয়েছে। কাতারের ক্লাবটির হয়ে জাভির আজ দল নিয়ে লিগে ফেরার কথা ছিল।

কাতার স্টারস লিগ ও আল শাদকেও সচেতনতার জন্য ধন্যবাদ দিয়েছেন জাভি। কোভিড-১৯ মহামারির মধ্যে কাতারের ফুটবল কর্তৃপক্ষ ও আল শাদ নানা প্রতিরোধমূলক ব্যবস্থা গ্রহণ করেছে। পয়েন্ট টেবিলে এখন তিনে রয়েছে আল শাদ। শুক্রবার পর্যন্ত কাতারে করোনায় আক্রান্তসংখ্যা প্রায় ১ লাখ ১০ হাজার। মৃতের সংখ্যা ১৬৪।