করোনায় আক্রান্ত মিস্টার পারফেকশানিস্ট

0
160

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলিউড তারকা ও মিস্টার পারফেকশানিস্ট খ্যাত অভিনেতা আমির খান। বর্তমানে তিনি হোম কোয়ারেন্টিনে রয়েছেন।

তবে শারীরিকভাবে সুস্থ আছেন এই অভিনেতা। অভিনেতার করোনা আক্রান্ত হওয়ার খবর নিশ্চিত করেছেন তাঁর মুখপাত্র। 

মুখপাত্র বলেন, ‘হ্যাঁ, এটা সঠিক আমির খান করোনা আক্রান্ত। উনি এই মুহূর্তে বাড়িতেই কোয়ারেন্টাইনে আছেন। এবং সবরকম নিয়ম মেনে চলছেন। উনি ভালো আছেন। 

সাম্প্রতিক সময়ে যারা উনার সংস্পর্শে এসেছে তাঁদের সকলের উচিত নিজেদের কোয়ারেন্টাইন করা, এবং দ্রুত করোনা পরীক্ষা করিয়ে নেওয়া। সকলের চিন্তা ও শুভ কামনার জন্য ধন্যবাদ’।

সম্প্রতি জন্মদিনের একদিন পর সোশ্যাল মিডিয়া ছাড়ার ঘোষণা দেন বলিউড অভিনেতা আমির খান। তার এমন সিদ্ধান্তে হতবাক হয়ে গেছে নেটিজেনরা। তবে কেন হঠাৎ করে সোশ্যাল মিডিয়া ছাড়ছেন তিনি এ বিষয়ে কিছুই স্পষ্ট করেননি।

আমির খানের পরবর্তী সিনেমা ‘লাল সিং চাড্ডা’। এটি হলিউডের বিখ্যাত ‘ফরেস্ট গাম্প’ সিনেমার অফিসিয়াল রিমেক। গত বছর মুক্তি পাওয়ার কথা থাকলেও করোনার জন্য সিনেমাটি আটকে যায়। সম্প্রতি এই সিনেমার কাজ নিয়েই তিনি ব্যস্ত সময় পার করছিলেন।

মার্চ মাসে নতুন করে একের পর এক বলিউড তারকাদের করোনা আক্রান্ত হওয়ার খবর আসছে। রণবীর কাপুর, মনোজ বাজপেয়ী, সঞ্জয়লীলা বানসালি, রণবীর সোওরি, আশীষ বিদ্যার্থী ও সতীশ কৌশিকের পর এবার ভাইরাসটিতে আক্রান্ত হলেন আমির খান।