কলকাতার আরেকটি নতুন ছবিতে জয়া

0
353

কলকাতার নতুন আরেকাট ছবিতে মূখ্য চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন বাংলাদেশি অভিনেত্রী জয়া আহসান।

‘সোয়েটার’, ‘হৃদপিণ্ড’-এর সাফল্যের পর কলকাতার পরিচালক শিলাদিত্য মৌলিক আনছেন তাঁর তৃতীয় ছবি। শিলাদিত্য মৌলিকের তৃতীয় ছবির নাম ‘ছেলেধরা’। যে ছবির কেন্দ্রীয় ভূমিকায় দেখা যাবে জয়া আহসানকে। সম্প্রতি এমন খবরই জানিয়েছে ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়া।

জানা গেছে, জয়া আহসানকে দেখা যাবে ‘ছেলেধরা’ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে। যেখানে একজন মা হিসেবে হাজির হবেন এই জনপ্রিয় অভিনেত্রী। এর আগেও ‘কণ্ঠ’ ছবিতে মায়ের চরিত্রে দেখা গিয়েছিলো। তবে সেখানে ছিলেন তিনি চিকিৎসক।

আর নতুন ছবিতে জয়া অভিনয় করবেন মাদকে আসক্ত এক মায়ের চরিত্রে।

পরিচালক শিলাদিত্য মৌলিক ভারতীয় গণমাধ্যমকে বলেন, ছেলেধরা পিতৃত্ব ও শৈশব নিয়ে তৈরি একটি গল্প। এখানে যে শুধুমাত্র অপহরণ আর অপরাধের কাহিনি উঠে আসবে, এমনটা নয়। অপহরণের মধ্যে দিয়ে কিছু মানুষের জীবন কীভাবে আবর্তিত হবে, তাঁদের ব্যক্তিগত দুর্বলতার কথা তাঁরা কীভাবে বুঝতে পারবেন, সেগুলি এই ছবিতে দেখানো হবে।

অক্টোবরে শুরু হবে এর শুটিং। এখানে সংগীত পরিচালনা করছেন রণজয় ভট্টাচার্য।

এদিকে জয়া বর্তমানে রয়েছে ঢাকাতেই। গণমাধ্যমকে জানিয়েছেন, ‘ছেলেধরা’ ছবির শুটিংয়ে যোগ দিতে অক্টোবরের শুরুতেই তিনি সড়কপথে কলকাতায় যাবেন। এখানে জয়া ছাড়াও অভিনয় করবেন প্রান্তিক বন্দ্যোপাধ্যায়, অনুরাধা মুখোপাধ্যায়, ঈশান মজুমদারসহ আরও অনেকে।