কারো জন্য নির্বাচন থেমে থাকবে না: ওবায়দুল কাদের

0
53

আদালতের রায়ে খালেদা জিয়া অযোগ্য হলে বা শেখ হাসিনার অধীনে বিএনপি নির্বাচনে আসবে কি আসবে না তা বিএনপির দলীয় সিদ্ধান্ত বলে জানালেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, কারো জন্য নির্বাচন থেমে থাকবে না, সংবিধান অনুযায়ী সঠিক সময়ে নির্বাচন অনুষ্ঠিত হবে।

কুমিল্লার দাউদকান্দিতে মেঘনা-গোমতী সেতু এলাকায় পুরানো কাচপুর, মেঘনা ও গোমতী সেতুর পূর্ণবাসন কাজের উদ্বোধন ও নতুন সেতুর নির্মাণ কাজের সার্বিক আগ্রগতির পর্যবেক্ষণ শেষে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এ কথা জানান।

বিএনপির নির্বাচনে অাসা না আসা নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাব দেন তিনি। সংবিধান অনুযায়ী যথা সময়ে নির্বাচন অনুষ্ঠিত হবে বলেও জানান আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

ওবায়দুল কাদের বলেন, ২০১৪ সালের নির্বাচনকে কেন্দ্র করে খালেদা জিয়ার নির্দেশে বিএনপি-জামায়াত যে নৈরাজ্য চালিয়েছে এবং জনগণকে পুড়িয়ে মেরেছে- তা বাংলাদেশের মানুষ ভুলে যায়নি।

আগুনে পুড়িয়ে মানুষ মারার কারণে খালেদা জিয়া থেকে জনগণ মুখ ফিরিয়ে নিয়েছে। দুর্নীতির মামলায় জেলে যাবার পরেও জনগণ খালেদা জিয়ার জন্য রাস্তায় নামেননি এটাই তার চাক্ষুস প্রমাণ। বিএনপির পায়ের তলায় আজ মাটি নেই বিধায় তারা আবোল-তাবোল কথাবার্তা বলছেন।

স্বাধীনতা বিরোধীদের নিয়ে দেশের উন্নয়নকে যারা বাধাগ্রস্ত করার চেষ্টা করবে তাদেরকে জনগণ কঠিন হাতে মোকাবেলা করবে বলেও সড়ক পরিবহন মন্ত্রী ওবায়দুল কাদের মন্তব্য করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলী সুমন, দাউদকান্দি উপজেলা নির্বাহী অফিসার আল আমীন, দাউদকান্দি পৌরসভার মেয়র নাইম ইউসূফ সেইন, উপজেলা ভাইস চেয়ারম্যান আমানুল্লাহ এসডু এবং সড়ক ও জনপথ বিভাগের উর্ধ্বতন কর্মকর্তারা।