কুমিল্লার তিতাসে সংঘর্ষের ঘটনায় দুইজন গ্রেফতার

0
43

কুমিল্লার তিতাস উপজেলায় পুর্ব শ্ত্রুতার জের ধরে সংঘর্ষে আহত ২। এ ঘটনার সাথে জড়িত মামুন ও পাবেল নামে দুই জনকে একটি এলজিসহ গ্রেফতার করেছে পলিশ। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার দুপুরে উপজেলা সাতানি ইউনিয়নের স্বরসতিরচর গ্রামে।

পুলিশ এবং স্থানীয় সূ্ত্রে জানা যায়, একই গ্রামের হেলাল ও মিজান গ্রুপের মধ্যে এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে হামলা মামলা চলছিল। তারই জের ধরে হেলালের ভাই তোফাজ্জল মিয়াকে(৩৪) হত্যার উদ্দ্যেশে পূর্ব পরিকল্পিতভাবে এড়োপাথালি কুপিয়ে গুরতরভাবে আহত করে।

পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করে। তোফাজ্জলকে হত্যায় ব্যর্থ হয়ে পরে মামুন ও পাবেল পুনরায় দলবল নিয়ে অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে দুপুর আনুমানিক ২ টায় হেলালের বাড়িতে হামলা চালালে এ সময় গ্রামবাসী মামুন ও পাভেলকে একটি এলজিসহ আটক করে তাদের পুলিশে শোপর্দ করে।

এ ব্যপারে মিজান জানান তার ভাই মামুনকে হেলাল গ্রুপের লোকজন একই গ্রামের মধু মিয়ার ঘর থেকে ধরে নিয়ে মারধর করে অস্ত্র দিয়ে পুলিশে দিয়েছে। অপরদিকে হেলালের বড় ভাই করিম সওদাগর জানান, তার ছোট ভাই তোফাজ্জল সকালে ৫ লাখ টাকা নিয়ে বাড়ী থেকে গৌরীপুর যাবার পথে ইউনিয়নের বারকাউনিয়া পৌঁছালে আগে থেকে ওঁত পেতে থাকা মামুন ও পাবেল গং তাকে আহত করে টাকা ছিনিয়ে নিয়ে যায়।

এ ব্যাপারে তিতাস থানার এস আই কমল মালাকার জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা করা হয় এবং শুক্রবার বিকেলে তাদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।