কোটা সংস্কারের নামে বিএনপি-জামায়াত ষড়যন্ত্র করছে : ত্রাণমন্ত্রী

0
69

কোটা সংস্কারের নামে বিএনপি-জামায়াত ষড়যন্ত্র করছে। তাদের কোন ষড়যন্ত্র দেশের উন্নয়ন কর্মকাণ্ডকে বাধাগ্রস্ত করতে পারবে না। সঠিক সময়ে দেশে নির্বাচন হবে বলে মন্তব্য করেছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া।

শনিবার দুপুরে মতলবের দুই উপজেলায় ৮০ কিলোমিটার বিদ্যুৎ লাইনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তবে তিনি এ সব কথা বলেন।

তিনি বলেন, সকলের ঘরে বিদ্যুৎ সংযোগের মাধ্যমে গ্রাম থেকে অন্ধকার দূর করা হবে। এর ফলে ছেলেমেয়েদের লেখাপড়া ও গ্রামীণ অর্থনীতিতে গতি সঞ্চার হবে। গ্রামে গঞ্জে কলকারখানা গড়ে উঠবে বলেও জানান তিনি। আওয়ামী লীগ তার নির্বাচনী অঙ্গীকারে প্রত্যেক গ্রামে বিদ্যুৎ পৌঁছানোর যে অঙ্গীকার করেছিল, তার প্রায় শতভাগ পূর্ণ হতে চলেছে।

চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর জিএম আবু তাহেরের সভাপতিত্বে এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহমেদের সঞ্চালনায় বক্তব্য রাখেন চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান ওচমান গণি পাটোয়ারী, মতলব দক্ষিণ উপজেলা নির্বাহী অফিসার মো.শাহিদুল ইসলাম, উত্তর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট রুহুল আমিন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মনজুর আহমেদ মনজু, মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সভাপতি এইচএম গিয়াস উদ্দিন, উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক সিরাজুল মোস্তফা তালুকদার প্রমুখ।