কোহলির অনুপস্থিতিতে যার সঙ্গে ছুটি কাটালেন অানুষ্কা

0
103

ছুটির দিনে আপনি কী করেন? ছবি দেখতে যান? নাকি আত্মীয়-বন্ধুদের সঙ্গে আড্ডা? অানুষ্কা শর্মার ছুটি কাটানোর গল্প জানলে আপনি অবাক হতে পারেন!

বিয়ে-রিসেপশনের পর স্বামী, ভারত অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে দক্ষিণ আফ্রিকাতে গিয়েছিলেন অানুষ্কা। ভারত-প্রোটিয়া প্রথম টেস্টের প্রথম দিন মাঠেও ছিলেন। বিরাট এখন রয়েছেন জোহানেসবার্গে। চলছে ভারত-দক্ষিণ আফ্রিকা তৃতীয় টেস্ট।

দক্ষিণ আফ্রিকা থেকে ফিরেই নতুন ছবির কাজ শুরু করেছেন অানুষ্কা। চলছে শাহরুখ খানের সঙ্গে ‘জিরো’র শুটিং। পাইপলাইনে রয়েছে, নিজের প্রযোজনার ‘পরি’ এবং বরুণ ধবনের সঙ্গে ‘সুই ধাগা’ ছবির কাজ। টানা কাজের মধ্যেই এক দিন ব্রেক নিয়েছিলেন অভিনেত্রী। বুধবার ছিল সেই ‘অফ ডে’।

আর সেই ‘অফ ডে’টাই একটু অন্যভাবে কাটালেন নায়িকা। ছুটির দিনটি ‘ডুড’-এর সঙ্গে কাটিয়েছেন নায়িকা। ভাবছেন তো যে, এই ‘ডুড’ কে? অানুষ্কার পোষ্যের নাম ‘ডুড’— সাদা রঙের ল্যাব্রাডর।

২০১৭ সালে অানুষ্কা পিপল ফর দ্য এথিক্যাল ট্রিটমেন্ট অব অ্যানিম্যালস (পেটা) পুরস্কার পেয়েছেন। বুধবার ইনস্টাগ্রামে এই ছবিটি পোস্ট করে অানুষ্কা লিখেছেন, গেস করুন ছুটির দিনে কে আমার সঙ্গে সময় কাটাল।’

সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই নিমেষে এই ছবি নজর কেড়েছে নেটিজেনদের। অনেকের মত, ডিউডের এক্সপ্রেশন এমন যেন, রীতিমতো গল্প করছে অানুষ্কার সঙ্গে!