কৌন বনেগা ক্রোড়পতি নিয়ে আবার আসছেন অমিতাভ

0
72

ভোর ৪টা ৪৫ মিনিট৷ কিছুক্ষণ আগে কাজ থেকে বাড়ি ফিরেছি৷ “কেবিসি” শুটের রেকর্ডিং শেষ হলো৷ এবার সকাল আটটায় ঘুম থেকে উঠে শুট করতে যেতে হবে৷ এখন আর টুইটারে বেশি সময় কাটানোর উপায় নেই৷ শিগগিরই ফিরব আপনাদের কাছে৷ সবার জন্য আমার ভালোবাসা৷’ গত শুক্রবার ভোরে টুইটারে লিখেছেন অমিতাভ বচ্চন। সঙ্গে তাঁর ভয়েস রেকর্ডিংয়ের একটি ছবিও তিনি পোস্ট করেছেন। জানা গেছে, ‘কৌন বনেগা ক্রোড়পতি’ অনুষ্ঠানের টিজার তৈরির জন্য তিনি এই সময় দিয়েছেন। আগামী ৬ জুন থেকে এই টিজার প্রচারিত হবে।

অমিতাভ বচ্চন গত ২৬ এপ্রিল আরেক টুইট বার্তায় জানিয়েছেন, আবার শুরু হচ্ছে ‘কৌন বনেগা ক্রোড়পতি’। তখন তিনি নিশ্চিত করেন, এই রিয়েলিটি শোর ১০ম সিজনও সঞ্চালনা করবেন তিনি। শোনা যাচ্ছে, জুলাই থেকে শুরু হবে শুটিং। টিভির পর্দায় অনুষ্ঠানটি দেখা যাবে আগস্টের মাঝামাঝি সময় থেকে। তবে অনুষ্ঠানটির ফরম্যাটে কোনো পরিবর্তন আসবে, নাকি নবম সিজনকেই অনুকরণ করা হবে—এ ব্যাপারে কর্তৃপক্ষ এখনো কিছু জানায়নি। যতটুকু জানা গেছে, ‘কৌন বনেগা ক্রোড়পতি’ অনুষ্ঠানের ৩০টি পর্ব প্রচারিত হবে।

রিয়েলিটি শো ‘কৌন বনেগা ক্রোড়পতি’র নবম সিজন শুরু হতে না হতেই শেষ হয়ে যায়। তখন অনুষ্ঠানটি চলেছিল মাত্র ১০ সপ্তাহ। অনুষ্ঠানটি শেষ হওয়ার খবর শুনে অবাক হন সঞ্চালক অমিতাভ বচ্চন। অনুষ্ঠানটির ব্যাপারে সনি চ্যানেল কর্তৃপক্ষের এ সিদ্ধান্তের কথা প্রথম তিনি জানতে পারেন সংবাদমাধ্যমে। আর তাতে খুবই অবাক হন, হতাশ হন। তখন এক টুইট বার্তায় তিনি ক্ষোভ প্রকাশ করে লিখেছিলেন, ‘কিছুই বুঝতে পারলাম না!’ ওই সময় ধারণা করা হয়েছিল, ভবিষ্যতে তিনি এ অনুষ্ঠান হয়তো আর সঞ্চালনা করবেন না। তবে এখন বোঝা গেছে, বলিউডের বরেণ্য এই অভিনেতার অভিমান ভেঙেছে।

‘কৌন বনেগা ক্রোড়পতি’ অনুষ্ঠানে ২০০০ সালে যুক্ত হন অমিতাভ বচ্চন৷ তবে মাঝে ‘কৌন বনেগা ক্রোড়পতি’ অনুষ্ঠানে তৃতীয় সিজনে সঞ্চালকের ভূমিকায় দেখা যায় শাহরুখ খানকে৷ তখন আয়োজক প্রতিষ্ঠানের পক্ষ থেকে জানানো হয়, অমিতাভ বচ্চন ব্যক্তিগত কারণে সঞ্চালনা করতে পারছেন না৷ কিন্তু পরের বছর থেকেই আবার অমিতাভ বচ্চনকে দেখা যায় হট সিটে৷