ক্যাটরিনার দৃষ্টিতে আলিয়া-রণবীরের সম্পর্ক টিকবে না

0
79

‘‘আলিয়ার সঙ্গেও সম্পর্ক টিকবে না রণবীর কাপূরের।’’ এমনই মনে করছেন রণবীরের সাবেক প্রেমিকা ক্যাটরিনা কাইফ। তবে তিনি নিজে এই কথা বলেননি। ক্যাটের এক ঘনিষ্ঠ বন্ধু এক ভারতীয় সংবাদমাধ্যমের কাছে এমনই দাবি করেছেন।

ক্যাটরিনা কাইফের সেই ঘনিষ্ঠ বন্ধু সংবাদ মাধ্যমকে জানান, ক্যাটরিনা ঠিকই জানে যে আলিয়ার সঙ্গেও রণবীরের সম্পর্ক শেষ হবে। ও থেকেছে। ও পুরোটা দেখেছে।

কিন্তু অন্যের বিষয়ে ক্যাটরিনা নাক গলাতে পছন্দ করে না। এছাড়াও ও যদি এখন সাবধান করতে যায়, ‘আঙুর ফল টক’-এর মতো শোনাবে দুনিয়ার কাছে। সেই জন্যই ও চুপ করে রয়েছে।

রণবীর কাপূর ও আলিয়া বাটের সম্পর্কের কথা সামনে আসার পরে ক্যাটরিনা মুখ খোলেননি একবারও। ক্যাটের সঙ্গে রণবীরের সম্পর্কের কথা কারও অজানা নয়।

বিয়ের কথাবার্তা পর্যন্ত এগিয়ে সেই সম্পর্ক ভেঙে গিয়েছিল। ক্যাটরিনার আগে দীপিকার সঙ্গেও সম্পর্ক ছিল রণবীরের। দীপিকাকে ক্যাটরিনার জন্যই প্রতারণা করেছিলেন বলে শোনা যায়।

অন্যদিকে ক্যাটরিনা কাইফ ও আলিয়া বাট পরস্পরের খুব ভাল বন্ধু। নেহা ধুপিয়ার চ্যাট শো ‘বিএফএফ উইথ ভোগ’-এও বেস্ট ফ্রেন্ড হিসেবেও দেখা গিয়েছিল দু’জনকে। তবে সেই বন্ধুত্বেও নাকি চিড় ধরেছে বলে কানাঘুষা রয়েছে।

বয়সে অনেকটা ছোট আলিয়াও সেই ভুল করছেন, যে ভুল একদিন ক্যাটরিনা নিজে করেছিলেন। ক্যাসানোভা ইমেজ থাকা সত্ত্বেও ক্যাটরিনা প্রেমে পড়েছিলেন রণবীরের। তার মাশুল গুনতে হয়েছে তাঁকে। তাই আলিয়ার জন্য চিন্তিত তিনি। কিন্তু আলিয়া যদিও এসব নিয়ে ভাবছেন না। তিনি এখন রণবীর কাপূরের সঙ্গে বিয়ের স্বপ্ন দেখছেন।