খালেদা জিয়ার জামিনে আংশিক খুশি হয়েছে বিএনপি

0
93

খালেদা জিয়ার জামিনে আংশিক খুশি হয়েছে বিএনপি। জেল থেকে মুক্ত হওয়ার পরেই পরিপূর্ণ খুশি হবে দলের নেতা কর্মীরা। খালেদা জিয়ার জামিন আদেশের পরে এক সংবাদ সম্মেলনে এ কথা জানান দলটির সিনিয়র যুগ্ন মহাসচিব রুহুল কবীর রিজভী আহমেদ।

দুর্বলতা নয়, দেশ প্রেম থেকেই বিএনপি দলীয় চেয়ারপার্সনের মুক্তির দাবি শান্তিপূর্ণ কর্মসূচি পালন করছে বলে অপর এক সংবাদ সম্মেলনে জানান দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

রাজধানীর নয়া পল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে বিএনপির সংবাদ সম্মেলনে দলের সিনিয়র যুগ্ন মহাসচিব রুহুল কবীর রিজভী কথা বলেন বেগম খালেদা জিয়ার জামিন নিয়ে। কারামুক্ত হওয়ার পরেই তারা সম্পূর্ণ খুশি হবেন বলে জানান।

অন্যদিকে ১২ মার্চ সোহরাওয়ার্দী উদ্যানে ঘোষণা অনুযায়ী সমাবেশের অনুমতি না পাওয়ার প্রতিবাদে সকালে কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন করেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

খালেদা জিয়ার মুক্তির দাবিতে শান্তিপূর্ণ আন্দোলন বিএনপির দেশপ্রেম বলে দাবী করেন তিনি। রাজধানীসহ বিভিন্ন বিভাগিয় শহরে সমাবেশের কর্মসূচি ঘোষনাও দেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এ সময় তিনি সরকারের সমালোচনা করে বলেন, আপনারা ও আপনাদের জোটের দলের লোকেরা সমাবেশ করলে বেআইনি হয় না আর বিএনপি সভা সমাবেশ করলেই বেআইনি হয়ে যায় বলে সমালোচনা করেন তিনি।