খালেদা জিয়ার মুক্তির দাবীতে দেশের বিভিন্ন স্থানে লিফলেট বিতরণ

0
56

বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসেবে দেশের বিভিন্ন স্থানে লিফলেট বিতরণ করেছে দলের কর্মীরা।

কুমিল্লায় লিফলেট বিতরণ করেছে দক্ষিন জেলা বিএনপি। সকালে নগরীর কান্দিরপাড় দলীয় কার্যালয়ের সামনে থেকে লিফলেট বিতরণ শুরু হয়ে বিভিন্ন সড়কে সাধারন জনগনের মাঝে তা বিতরন করা হয়।

নোয়াখালীতেও লিফলেট বিতরন কর্মসূচী পালিত হয়েছে। সকালে জেলা বিএনপি’র সভাপতি গোলাম হায়দার ও সধারন সম্পাদক অ্যাডভোকেট আবদুর রহমান এর নেতৃত্বে জেলা শহর মাইজদীতে এ কর্মসূচী পলিত হয়। কর্মসূচীতে বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

সিরাজগঞ্জে লিফলেট বিতরণ করা হয়েছে। সকালে বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু লিফলেট বিতরনের আনুষ্ঠানিক উদ্বোধন করে শহরের ইবি রোডে এ লিফলেট বিতরন করেন।

নাটোরে প্রচার পত্র বিতরন করেছে জেলা বিএনপি। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সহ-সভাপতি শহিদুল ইসলাম বাচ্চু, খবির উদ্দিন শাহ, সাধারন সম্পাদক আমিনুল হক, উপজেলা চেয়ারম্যান শাখাওয়াত হোসেন।

টাঙ্গাইলে লিফলেট বিতরণ করেছে জেলা বিএনপি। লিফলেট বিতরণকালে উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা বিএনপির সভাপতি কৃষিবিদ সামসুল আলম তোফা, সাধারণ সম্পদাক এডভোকেট ফরহাদ ইকবালু। একই সময় বিএনপির অপর পক্ষ টাঙ্গাইল প্রেসক্লাবের সামনে জেলা স্বেচ্ছা সেবকদলের আহবায়ক জিয়াউল হক শাহীন নেতৃত্ব দেন।