গাজীপুরের শ্রীপুরে লক্ষ্মী প্রতিমা ভাঙচুর

0
114

গাজীপুরের শ্রীপুরে লক্ষ্মী প্রতিমা ভাঙচুর করেছে দুর্বৃত্তরা। সোমবার দিবাগত রাতের কোনও এক সময় উপজেলার রাজাবাড়ী গ্রামে শ্রী শ্রী লক্ষ্মী মন্দিরে এ ঘটনা ঘটে।

মন্দিরের সভাপতি অরুণ চন্দ্র দাস জানান, মঙ্গলবার ভোর সাড়ে ৬টার দিকে মন্দিরের সামনে আসবাবপত্র এলোমেলো দেখতে পেয়ে প্রতিমার দিকে এগিয়ে যান। পরে মাটিতে লক্ষ্মী প্রতিমার মাথা পড়ে থাকতে দেখেন। তবে লক্ষ্মী প্রতিমার পাশে জয়া এবং বিজয়ার প্রতিমা অক্ষত রয়েছে।

তিনি আরও জানান, কারা প্রতিমার মাথা ভাঙচুর করেছে এ বিষয়ে কিছু জানি না । মন্দিরের মূল গেট খোলা ছিল। ২০০১ সাল থেকে দুর্গা পূজা ছাড়া বাকি সব পূজা উৎসব সামাজিকভাবে এ মন্দিরে পালন করে আসছেন।

রাজাবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফারুক হোসেন জানান, ঘটনাটি ভোরে শুনেছেন। মন্দিরে স্থানীয় ওয়ার্ড মেম্বার ও একজন চৌকিদার পাঠানো হয়েছে। তারা পরিদর্শন করে আসলে বিস্তারিত বলা যাবে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বলেন, সকালে প্রতিমার মাথা ভাঙার খবর পেয়েছি। সেখানে একজন উপ-পরিদর্শককে (এসআই) পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত কাউকে চিহ্নিত করতে পারলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।