গুলশানে মা ও মেয়েকে হত্যা

0
49

রাজধানীর গুলশানের কালাচাঁদপুর এলাকার একটি বাড়িতে মা ও মেয়েকে হত্যা করা হয়েছে। তারা গারো সমপ্রদায়ের বলে জানা গেছে। নিহতরা হলেন, বেসেট (৬৫) ও তার মেয়ে সুজাতা (৪০)।

বেসেটকে গলায় কাপড় পেঁচিয়ে শ্বাসরোধ করে এবং সুজাতাকে বুকে ও গলায় ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে। গতকাল মঙ্গলবার রাত ১০টার দিকে কালাচাঁদপুরের ক-৫২ নম্বর বাড়ির চারতলার বাসা থেকে পুলিশ তাদের লাশ উদ্ধার করে। সুজাতা অন্যের বাসায় কাজ করতেন। তাদের আদি বাড়ি ময়মনসিংহ জেলায়।

পুলিশের গুলশান জোনের সহকারী কমিশনার রফিকুল ইসলাম বলেন, কালাচাঁদপুরের ওই বাসায় দীর্ঘদিন ধরে তারা ভাড়া থাকতেন। সুজাতা গৃহকর্মী। অন্যের বাসায় কাজ করে যা আয় করেন, তা দিয়ে মাকে নিয়ে দিন পাড় করতেন।

গতকাল রাতে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে লাশ দুটি উদ্ধার করে। বেসেটের লাশ তাদের ঘরের খাটের নিচে ছিল। তাকে গলায় কাপড় পেঁচিয়ে হত্যা করা হয়েছে। পাশের কক্ষের মেঝেতে পড়ে ছিল সুজাতার লাশ। তার বুকে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। ছুরি দিয়ে গলায় পোঁচ দেয়া হয়েছে।

খবর পেয়ে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের উত্তর বিভাগের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনাস্থল থেকে সিআইডির ক্রাইম সিন বিভাগ হত্যার আলামত সংগ্রহ করেছে।

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের উত্তর বিভাগের একজন কর্মকর্তা বলেন, কী কারণে মা ও মেয়েকে হত্যা করা হয়েছে- সে ব্যাপারে এখনও কোনো স্পষ্ট ধারণা পাওয়া যায়নি। ওই বাসায় আরো কেউ থাকতেন কিনা- সে বিষয়ে কোনো তথ্য মিলেনি। বিষয়টি গুরুত্বের সঙ্গে তদন্ত করা হচ্ছে।