গ্রেফতারকৃত গয়েশ্বর চন্দ্রকে আজ আদালতে তোলা হবে

0
86

পুলিশের ওপর হামলা ও গাড়ি ভাংচুর করে আসামি ছিনিয়ে নেয়ার নির্দেশ দেওয়ার অভিযোগে গ্রেফতারকৃত বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়কে আজ বুধবার (৩১ জানুয়ারি) আদালতে তোলা হবে।

মঙ্গলবার বিএনপি চেয়ারপারসনের গুলশান কার্যালয় থেকে রাত সাড়ে ৮ টার দিকে বের হলে পথিমধ্যে রাত ১০টার দিকে গুলশানের পুলিশ প্লাজার সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।

এরপর গয়েশ্বরকে গ্রেফতারের কারণ হিসেবে ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া জানান, পুলিশের ওপর হামলা ও গাড়ি ভাংচুর করে আসামি ছিনিয়ে নেয়ার নির্দেশদাতা হিসেবে বিএনপি নেতা গয়েশ্বর চন্দ্রকে গ্রেপ্তার করা হয়েছে । বুধবার সকালে তাকে আদালতে তোলা হবে বলে জানিয়েছিলেন।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং কর্মকর্তা শামসুদ্দিন দিদার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, বিএনপি চেয়ারপারসনের গুলশান কার্যালয় থেকে রাত সাড়ে ৮টার দিকে বের হয়ে যান গয়েশ্বর চন্দ্র রায়। পথিমধ্যে তাকে আটক করে পুলিশ।

গয়েশ্বর চন্দ্র রায়ের ব্যক্তিগত কর্মকর্তা এম আমিনুল ইসলাম বলেন, রাত ১০টার দিকে গুলশান পুলিশ প্লাজার সামনে থেকে তাকে আটক করা হয়।

আগামী ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াসহ অন্য আসামিদের রায় ঘোষণা করার দিন ধার্য রয়েছে। রায়কে কেন্দ্র করে এই আটকের ঘটনা ঘটছে বলে ধারণা করা হচ্ছে।