চরম দুর্ব্যবহার’র শিকার পরিণীতি চোপড়া !

0
147

চরম দুর্ব্যবহারের শিকার হলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী পরিণীতি চোপড়া। আর সেই ঘটনার ভিডিও নিজেই টুইটারে শেয়ার করলেন বলিউডের ‘বাবলি’ অভিনেত্রী।

পরিণীতির এই টুইট পোস্টটি পড়ার সময়ে একটু ঘাবড়ে গেলেও পুরো ভিডিওটি দেখলে বোঝা যাবে ‘দুর্ব্যবহারের’ আসল রহস্য। ভিডিওতে দেখা যাচ্ছে পরিণীতি ছবি তোলার জন্য পোজ দিচ্ছেন।

আর ঠিক তখনই পিছন থেকে তাঁকে ধাক্কা দেন অর্জুন কাপূর। তবে সেই ধাক্কা যে নেহাত মজার ছলে, তা স্পষ্ট ভিডিওতেই। ভিডিও-র ক্যাপশনে তিনি লিখেছেন, ‘‘অর্জুন কাপূর আমার সঙ্গে দুর্ব্যবহার করছে তা ধরা পড়ল ক্যামেরায়। অবশেষে দুনিয়া সত্যিটা জানল।’’

আর অর্জুন ধাক্কা মারার পরেই পরিণীতিও ঘুরে বলিউডের এই হ্যান্ডসাম হাঙ্ককে পালটা মারেন। পুরো ভিডিওটি দেখেই বোঝা যায় যে দু’জনের মধ্যেই বেশ বন্ধুত্বের সম্পর্ক।

ওই ভিডিওটি থেকেই জানা যায়, এই মুহূর্তে দু’জনে ‘নমস্তে ইংল্যান্ড’ ছবির শ্যুটিং নিয়ে ব্যস্ত। ২০০৭ সালে অক্ষয় কুমার ও ক্যাটরিনা কাইফ অভিনীত ‘নমস্তে লন্ডন’ ছবির সিকোয়েলই হল এবারের ‘নমস্তে ইংল্যান্ড’।

প্রসঙ্গত, ইশকজাদে (২০১২) ছবির সময় থেকেই অর্জুন ও পরিণীতির বন্ধুত্ব। তার পরে বহুবার সংবাদমাধ্যমের সামনে দু’জনেই নিজেদের মিষ্টি বন্ধুত্ব নিয়ে মুখ খুলেছেন।