চাঁদপুরে তেলবাহী লরির সঙ্গে অটোরিকশার সংঘর্ষ, নিহত ২

0
218

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলায় তেলবাহী লরির ধাক্কায় সিএনজি অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় একজনকে আশঙ্কাজনক অবস্থায় চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

মঙ্গলবার সকালে চাঁদপুর-লক্ষ্মীপুর আঞ্চলিক মহাসড়কের ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহত অটোরিকশাচালকের বাড়ি পার্শ্ববর্তী লক্ষীপুরের রায়পুর উপজেলায় এবং নিহত নারীর বাড়ি ফরিদগঞ্জের চরবড়ালি গ্রামে। এ ছাড়া গুরুতর আহত মামুনের বাড়ি ফরিদগঞ্জ উপজেলার শোল্লা এলাকায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, মেঘনা অয়েলের তেলবাহী লরি রায়পুর থেকে ফরিদগঞ্জের দিকে আসছিলো। ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে পৌঁছলে লরির চাকা ফেটে গেলে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে এবং  বিপরীতদিক থেকে আসা অটোরিকশাকে ধাক্কা দেয়। পরে লরি ও অটোরিকশা উল্টে পাশের খালে পড়ে যায়। 

স্থানীয়রা আরও জানান, অটোরিকশার চালক জাহাঙ্গীর (৪০), যাত্রী রুমা বেগম (৩০) এবং মামুন (৩৫) মারাত্মক আহত হন। তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক ডা. সুব্রত সাহা জাহাঙ্গীর ও রুমাকে মৃত ঘোষণা করেন। আর অবস্থা গুরুতর হওয়ায় মামুনকে দ্রুত সদর হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, লরির চালক পলাতক রয়েছেন। গাড়িগুলো উদ্ধার করা হয়েছে। পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।