জনগণের আস্থার মর্যাদা দিতে হবে: প্রধানমন্ত্রী

0
187

মানিক লাল ঘোষ:

যে বিশ্বাস এবং আস্থা নিয়ে জনগণ প্রতিনিধি নির্বাচিত করেছে কাজের মাধ্যমে তাদের সে বিশ্বাস ও আস্থার মর্যাদা দেয়ার পরামর্শ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রীর কার্যালয়ের করবী হলে অনুষ্ঠিত ময়মনসিংহ সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথগ্রহণ অনুষ্ঠানে তিনি একথা বলেন। প্রধানমন্ত্রী বলেন, স্থানীয় সরকারকে গতিশীল করে তৃণমূলে সেবা পৌঁছে দেয়াই তার সরকারের লক্ষ্য।

গত বছরের অক্টোবরে দেশের ১২ তম সিটিকর্পোরেশন হিসেবে গঠিত হয় ময়মনসিংহ সিটিকর্পোরেশন। নতুন এই সিটি কর্পোরেশনের প্রথম নির্বাচন অনুষ্ঠিত চলতি মাসের ৫ তারিখ।

এয়মনসিংহ সিটির প্রথম মেয়র হিসেবে ইকরামুল হক টিটুকে শপথ বাক্য পাঠ করান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জনগণের আস্থা ও ভালবাসার প্রতিদানে স্বচ্ছতার সাথে দায়িত্ব পালন করার জন্য জনপ্রতিনিধিদের প্রতি আহবান জানান প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রী বলেন স্থানীয় সরকারকে গতিশীল ও তৃণমূলে জনগণের মাঝে সেবা পৌঁছে দিতে কাজ করছে তার সরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন উন্নয়ন আর অগ্রযাত্রায় বাংলাদেশ হবে বিশ্বের রোল মডেল।

মেয়রের শপথ গ্রহণ শেষে সংরক্ষিত আসনের ১১ জনসহ ৪৪ জন কাউন্সিলরকে শপথ বাক্য পাঠ করান স্থানীয় সরকারমন্ত্রী মো: তাজুল ইসলাম।