জনগণের আস্থা ও ভালবাসায় আবারো ক্ষমতায় আসবে আওয়ামী লীগ: জয়

0
78

প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় জানিয়েছেন আবারো ক্ষমতায় আসবে আওয়ামী লীগ। দলের সভাপতির রাজনৈতিক কার্যালয়ে আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের সাথে মতবিনিময় শেষে সাংবাদিকদের তিনি এ কথা জানান।

তিনি বলেন, জনগনের আস্থা, ভালবাসা ও দেশের উন্নয়নের কারনে আওয়ামী লীগকে হারানোর মত কোন দল নেই।

আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে প্রার্থী জরিপ, সরকারের উন্নয়নের বিভিন্ন প্রচারপত্র তৈরি ও পরিকল্পনা গ্রহণের লক্ষ্য বেশ কয়েক দিন ধরেই উৎসবমুখর আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়।

দলের এই কার্যক্রমকে আরো গতিশীল করতে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাদের সাথে মতবিনিময় করেন প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়।

সভাশেষে কথা বলেন সাংবাদিকদের সাথে। জবাব দেন সমসাময়িক রাজনীতি নিয়ে তাদের বিভিন্ন প্রশ্নের । জানান আবারো ক্ষমতায় আসবে আওয়ামীলীগ।

আওয়ামী লীগকে নির্বাচনে বা ভোটে হারানোর মতো ক্ষমতা আর কারো নেইঅ। দেশের মানুষের আত্মবিশ্বাস অর্জনে সক্ষম হয়েছে বাংলাদেশ আওয়ামী লীগ তাই আবারো ক্ষমতায় আসবে দলটি এমনটাই জানান জয়।

তবে নির্বাচনের আগে বিভিন্ন ষড়যন্ত্র মোকাবেলায় সকলকে সতর্ক থাকার আহবান জানান জয়। তিনি বলেন, ষড়যন্ত্র তো আওয়ামী লীগের পেছনে লেগেই আছে। নির্বাচনের আগে যেন দুর্ঘটনা না ঘটে সবাইকে সর্তক থাকতে হবে। বিএনপি আগুন দিয়ে মানুষ পোড়ানোর সন্ত্রাস করেছে বলে অভিযোগ কওে জয়।

এছাড়া জয় কথা বলেন জিয়া পরিবারের অর্থপাচার ও দুর্নীতি প্রসঙ্গেও। এ সময় তিনি বলেন, অর্থপাচার নিয়ে কিভাবে বিএনপির নেতারা মিথ্যা কথা বলেন। এফবিআই এসে স্বাক্ষী দিয়ে গেছে তারপরও মির্জা ফখরুল কিভাবে বলেন জিয়া পরিবার অর্থপাচারের সঙ্গে জড়িত নয়।

আগামী নির্বাচনী প্রচারণায় অংশ নিলেও প্রার্থী হবে না না সজীব ওয়াজেদ জয়। তিনি জানান আপাতত দলীয় প্রচারণায় নিজেকে ব্যস্ত রাখতে চান। কোনো আসনে প্রার্থী হিসেবে থাকবেন না। ভবিশ্যতে এই বিষয়ে সিদ্ধান্ত জানাবেন তিনি।