জিরো ও ঠগস অব হিন্দুস্তানের শুটিংয়ে মন দিয়েছেন ক্যাটরিনা

0
83

‘ধুম থ্রি’-তে ক্যাটরিনার ‘কামলি’ নাচটা মনে পড়ছে? কিংবা ‘জব তক হ্যায় জান’ ছবির ‘ইশক সাভা’? বলিউডের সেরা ডান্সিং স্কিল থাকা নায়িকাদের মধ্যে একেবারে প্রথম দিকে জায়গা করে নিয়েছেন ক্যাটরিনা কাইফ। তাঁর নাচের জাদুতে মাতোয়ারা দর্শক।

সালমান খানের সঙ্গে ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিতে প্রশংসা পেয়েছে ক্যাটরিনার অভিনয়। ছবির বক্স অফিস কালেকশনও অসামান্য। এ বার নায়িকা মন দিয়েছেন শাহরুখের সঙ্গে ‘জিরো’ এবং আমিরের সঙ্গে ‘ঠগস অব হিন্দুস্তান’-এর শুটিংয়ে।

কয়েকদিন আগেই নয়া দিল্লির একটি ডান্স স্টুডিওতে প্রভু দেবার কাছে নাচ তুলছিলেন ‘ঠগস’ ছবির দুই তারকা। একটি গানের জন্যই ছিল এই প্রস্তুতি। ছবিটি ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

এ বার শুধুই ক্যাটরিনার একটি ডান্সিং ভিডিও নজর কেড়েছে নেটিজেনদের। ইনস্টাগ্রামে তিনি নিজেই শেয়ার করেছেন রিহার্সালের একটি ভিডিও।

বেশ কয়েকটি ভিডিও ওয়েব দুনিয়ায় পোস্ট করেছেন অভিনেত্রীর ফ্যানক্লাবের সদস্যরাও। ভিডিওতেই ধরা পড়েছে, নাচের রিহার্সাল। যা এ বার বেশ কঠিন! যেন শূন্যে গা ভাসিয়ে দিয়ে চলছে প্র্যাকটিস! যেন উড়ে চলেছেন। এই নাচও ‘ঠগস অব হিন্দোস্তান’-এর জন্যই।

ক্যাটরিনা তাঁর শেয়ার করা ভিডিওর ক্যাপশনে লিখেছেন, ‘রিভাইন্ড অ্যান্ড রিপিট’। বুঝিয়ে দিয়েছেন রিহার্সালে কতটা পরিশ্রম করছেন তিনি। আর ক্যাটের ডান্স-মুভস দেখে সত্যিই যেন মনে হচ্ছে উড়তে শুরু করেছেন নায়িকা।

যশ রাজ ফিল্মসের ব্যানারে এই প্রথম ‘ঠগস অব হিন্দুস্তান’ এ অমিতাভ বচ্চনের সঙ্গে কাজ করছেন আমির ও ক্যাটরিনা। ছবিতে দেখা যাবে ফাতিমা সানা শেখকেও। এ বছর দীপাবলিতে মুক্তি পাওয়ার কথা বিজয় কৃষ্ণ আচার্যের এই ছবিটি।